Breaking News
Home >> Breaking News >> পুলিশের লাঠি চালানোর প্রতিবাদে এসইউসিআই-এর সভা কোচবিহারে

পুলিশের লাঠি চালানোর প্রতিবাদে এসইউসিআই-এর সভা কোচবিহারে


মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ পাশ ফেলের দাবিতে আন্দোলনরত দলীয় কর্মীদের উপর পুলিশের লাঠি চালানোর প্রতিবাদে কোচবিহারে সভা করল এসইউসিআই। শুক্রবার কোচবিহার শহরের ঘাস বাজার এলাকায় ওই প্রতিবাদ সভা হয়।

প্রতিবাদ সভায় অংশ নেওয়া এসইউসিআই নেতা কর্মীদের দাবী, গতকাল প্রথম শ্রেনী থেকে পাশ ফেল চালু করার দাবিতে রাজ্যের দুই জায়গায় আন্দোলন সংগঠিত করা হয়। এরমধ্যে কোলকাতায় রাজ ভবনের সামনে ও শিলিগুড়ি কোর্ট মোড় থেকে মিছিল বের করা হয়। কিন্তু কোলকাতায় পুলিশ মিছিলে অংশ নেওয়া ছাত্র যুবদের উপড়ে বিনা কারনে লাঠি চালায়। এতে ১১৭ জন আহত হয়। ১৬৮ জনকে গ্রেপ্তার করা হয়। ওই ঘটনার প্রতিবাদে রাজ্য জুড়ে সভা ও মিছিল সংগঠিত করা হচ্ছে বলে এসইউসিআই দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

এসইউসিআইয়ের কোচবিহার লোকাল কমিটির সদস্য রীনা ঘোষ বলেন, “বেশ কিছু দিন ধরে প্রথম শ্রেনী থেকে পাশ ফেলের দাবিতে ধারাবাহিক আন্দোলন করছে এসইউসিআই। মাঝে শিক্ষামন্ত্রী পাশফেল চালু করার আশ্বাস দেওয়ায় আন্দোলন বন্ধ রাখা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা চালু না হওয়ায় আবার আমরা আন্দোলনে নামতে বাধ্য হয়েছি। কিন্তু যে ভাবে পুলিশ লাঠি চার্জ করে আমাদের আন্দোলনকে বন্ধ করে দিতে চাইছে। সেটা কোন ভাবেই মেনে নেওয়া হবে না।”

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.