Breaking News
Home >> Breaking News >> বীরভূম জেলা পুলিশের প্রকল্প “অপারেশন প্রাপ্তী”

বীরভূম জেলা পুলিশের প্রকল্প “অপারেশন প্রাপ্তী”

মহঃ আজাহার উদ্দিন, বীরভূম : খোয়া যাওয়া মোবাইল উদ্ধারে জোর কদমে তল্লাসি চালাচ্ছে বীরভূম জেলা পুলিশ । ভিড় এলাকা থেকে চুরি যাওয়া মোবাইল উদ্ধার করে তুলে দেওয়া হচ্ছে প্রকৃত মালিকের হাতে, সঙ্গে এই কাজের সঙ্গে যুক্ত অভিযুক্তদের কপালে জুটছে কারাবাস ।

বৃহস্পতিবার এরকমই ৫৪ টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিল জেলা পুলিশ । জানা গেছে এর আগেও প্রথমবার ৫০ টি এবং পরে ৫৩ টি মোবাইল উদ্ধার করা হয়, এবং মিষ্টির প্যাকেটসহ মোবাইলগুলি তুলে দেওয়া হয় মালিকদের হাতে । জেলা পুলিশ থেকে এই কার্যক্রমের নাম দেওয়া হয় “অপারেশন প্রাপ্তী” ।

এদিন উদ্ধার হওয়া ৫৪ টি মোবাইলের মধ্যে ২৮ টি রামপুরহাট থানা এলাকা থেকে খোয়া যায় এবং ২৪ টি ইলামবাজার থানা এলাকা থেকে । পুলিশ অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে ঝাড়খন্ডের সাহেবগঞ্জ জেলার জীতেন্দ্র রুইদাস ওরফে কারু (২৭) এবং দুইজন নাবালক‍কে গ্রেপ্তার করে ।  জানা যায় জীতেন্দ্র এই চক্রের মূল পান্ডা, সে এই নাবালকগুলিকে ভিড় জায়গাতে ব্যবহার করত । বীরভূম জেলার পুলিশ সুপার কুনাল আগরওয়াল এদিন সাংবাদিক বৈঠক করে জানান শুক্রবার ধৃত জীতেন্দ্র ওরফে কারুকে কোর্টে তোলা হবে সঙ্গে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে এবং নাবালকদের জুভেনাইল জাস্টিস বোর্ডের হাতে তুলে দেওয়া হবে ।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়ার মেঝিয়ারীতে রক্তদান শিবির ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া : ৭২তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কাটোয়া ২নং‌ ব্লক তৃনমূল কংগ্রেসের মেঝিয়ারী শাখার …

Leave a Reply

Your email address will not be published.