Breaking News
Home >> Breaking News >> পুরশুড়ার লড়াকু তৃনমূল নেতাকে মার খেতে হলো যুব তৃনমূলের হাতে।যুব তৃনমূল অভিযোগ অস্বীকার।

পুরশুড়ার লড়াকু তৃনমূল নেতাকে মার খেতে হলো যুব তৃনমূলের হাতে।যুব তৃনমূল অভিযোগ অস্বীকার।

কমলেন্দু পোড়েল, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, হুগলী: সব প্রতিস্রুতিই যেন মিথ্যা হয়ে গেলো হুগলী পুরশুড়ায়। তৃনমূল কংগ্রেস জেলা কোর কমিটি সহ মুখ্যমন্ত্রীর করা নির্দেশ ছিলো ” একসাথে মিটিং সহ এক ছাতার তলায় মিলে তৃনমূল সাংগঠনিক শক্তি বৃদ্ধি করা । শক্তি সঞ্চয়, সবটাই ২০১৯দিল্লিকে লক্ষ রেখে।

তবে এতো কিছুর মাঝে২১ শে সভার আগেই আজ হুগলীর পুরশুড়ায় মার খেতে হলো বাম আমলের লড়াকু মাদার তৃনমূল কংগ্রেস কর্মী সমর্থক আসরাফ মিদ্যা ওরফে আব্দুল কে।অভিযোগের তির এলাকার কিছু নির্দল প্রার্থী সহ যুব তৃনমূল কর্মীদের উপর। মারধোরের ঘটনা যুব তৃনমূল অস্বিকার করেছেন।
যানা গেছে পুরশুড়ার বড়দিঘরুই এলাকার শ্যামপুর অঞ্চলের বাসিন্দা আসরাফ মিদ্যা ওরফে আব্দুল এবারে শ্যামপুর অঞ্চলের১৭৬ নং বুথে ৪ নং সংসদের দলীয় সিম্বলের জয়ী প্রার্থী। অভিযোগ আজ নিজের কাজে যখন শ্যামপুর পঞ্চায়েত যাচ্ছিলেন সে সময়ে সমর মন্ডলের নেতৃত্বে পীযুষ হাইত,অভিজিৎ বেরা, অলোক মুখার্জ্জী সহ কিছু লোক তার পথ আটকায় বলে অভিযোগ, চলে বচসা। এর পরই বেধরক মারধোর করে আব্দুল কে। গুরুতর জখম অবস্থায় আব্দুল আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসাধিন। যানা গেছে আব্দুল এক সময়ে শ্যামপুর সহ পুরশুড়া এলাকায় তৃনমূল কর্মী সংগঠন গরার পিছনে বড় ভূমিকা ছিলো ।হার্মাদের মুখো মুখি হয়ে লড়েছেন, সিপিএম এর ৩০ টির মতো সাজানো কেস ঝুলছে তার উপরে।পুরশুড়া বিধানসভা এলাকায় এনার হাত ধরে অনেকেই তৃনমূল কং রাজনীতির সিঁড়ি পেয়েছেন। আজকের বহু রাজনৈতিক ময়দানে সুবাদে হুগলী জেলা তৃনমূল নেতৃত্বের সাথে আছে বেশ সুসম্পর্ক।
তবে আজকে এই লরাকু নেতাকে যে ভাবে বাঁশ দিয়ে মাটিতে ফেলে পেটানো হলো তা নিয়ে খোদ তৃনমূল অন্দরে বেশ গুঞ্জন শুরু হয়েছে। যারা দলকে তৈরি করে, সংগঠনের আদি মাদার তৃনমূল কর্মী সমর্থক বলা হচ্ছে, তারাই যদি আক্রান্ত হয় তা বেশ লজ্জা জ্বনক মনে করছেন খোদ তৃনমূলের রাজনৈতিক মহল। ২১শে জুলাইয়ের আগেই পুরশুড়াশ এমন বিষয়ে রাজ্যের মন্ত্রী অসিমা পাত্রের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন “” যুব হোক বা মাদার এমন হিংসার রাজনিতি মোটেই কাম্য নয়।আর এই সব এলাকায় কিছু বাজে ছেলে আছে যারা এমন করছে যেটা আর বরদাস্ত করা হবে না বলে জানা। মাদার তৃনমূল কর্মী আব্দুলের উপর আক্রমনে অভিযুক্তের মধ্যে অলোক মুখার্জ্জীর সাথে যোগা যোগ করা হলে তিনি বলেন ” আমি এই ঘটনার সাথে কোনভাবেই যুক্ত নয়। কে, কবে, কারাই বা এই কান্ড করলো জানেন না বলে জানায়। পুরশুড়ার ঘোলদিঘরুই,শ্যামপুর সহ বেশ কিছু যায়গা ব্যলেন্স থাকলেও পূনরায় আজকের ঘটনায় বেশ চাপের বলেই মনে করা হচ্ছে।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.