Breaking News
Home >> Breaking News >> ধাপধাড়া উচ্চ বিদ্যালয়ের গেটে ঝুললো তালা, অসহযোগিতার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

ধাপধাড়া উচ্চ বিদ্যালয়ের গেটে ঝুললো তালা, অসহযোগিতার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

কমলেন্দু পোড়েল স্টিং নিউজ করেসপন্ডেন্ট, হুগলী: ধাপধাড়া বলাই চন্দ্র সরকার বিদ্যাপীঠ উচ্চমাধ্যমিক স্কুলের গেটে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ দেখালো বিদ্যালয়ের ছাত্ররা। স্কুল শুরু হবার আগেই বেলা ১০ টা হতেই চেন ও  তালা নিয়ে এসে কিছু অভিমানি ছাত্র গেটে তালা মেরে দেয়।এর পর চলে বিক্ষোভ, তখন বিদ্যালয়ের সামনে ভিড় জমতে থাকে ছাত্র ছাত্রী সহ শিক্ষকদের গেটের বাইরে। অভিযোগ এবারে ২০১৮ সুব্রত কাপ ফুটবল খেলায় মহকুমার সেরা হয় এই ধাপধারা স্কুল। মঙ্গলবার ছিলো জেলা স্তরের প্রতিযোগিতা। শ্রীরামপুর শিয়াখালা বনাম ধাপধারা স্কুল খেলার কথা, যে ম্যাচ  ত্রিবেণী তে অনুষ্ঠিত হয় । সেই ফাইনাল ফুটবাল খেলায় খেলতে পারেনি ছাত্ররা। ওখান থেকে ফিরে আসতে হয়। খেলার আগে কিছু প্রয়োজনীয় কাগজ আধার কার্ড, ফটো কপি, চাওয়া হলে দেখাতে না পারায় যোগ্যতা থাকা সত্বেও ফাইনালের দোরগোরা থেকে ফিরে আসতে হয় বলে জানায় অভিমানি ছাত্ররা। অভিযোগ স্কুলের প্রধান শিক্ষক সব কিছু জেনেও কেন ছাত্রদেরকে জানাবার প্রয়োজন মনে করেননি। প্রয়োজনীয় কাগজ ইত্যাদি কেন সব কিছু বন্দোবস্ত করে দিলো না এ নিয়ে প্রধান শিক্ষক কাশীনাথ বেরাকে ছাত্ররা মতামত জানতে চাইলেও স্কুল থেকে বেরিয়ে চলে যান প্রধান শিক্ষক। ছাত্ররা জানায় খেলাতে অংশ গ্রহন করলে সেই ছাত্রদের টিসি দিয়ে দেওয়া হবে বলেন। এতেই চটে যায় ছাত্রদের একটা অংশ। ছাত্রদের বক্তব্য খেলায় প্রবল জেতার সম্ভাবনা ছিলো, সেটা স্কুলেরই নাম হতো। সবটাই অসহযোগিতা। যদিও বেলার পরই স্কুল সচল হয়। সমস্ত ব্যাপারটি খতিয়ে দেখা হবে বলে জানান স্কুল পরিচালন কমিটি সভাপতি বলরাম হাজরা।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.