Breaking News
Home >> Breaking News >> ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

ফুটবল লীগ শুরু, প্রথম দিনেই উপচে পড়া ভিড় তুফানগঞ্জে

মনিরুল হক, কোচবিহারঃ তুফানগঞ্জ মহকুমা ফুটবল লীগ শুরু হল। সোমবার এই ফুটবল প্রতিযোগিতার সূচনা করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তুফানগঞ্জ মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও ব্যবস্থাপনায় এস এস ময়দানে এই ফুটবল প্রতিযোগিতা শুরু হল। এদিন খেলা শুরুর আগে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে করমর্দন করেন এবং শুভেচ্ছা জানান।

এদিন মন্ত্রী ছাড়াও মাঠে উপস্থিত ছিলে পুরসভার চেয়ারম্যান অনন্ত কুমার বর্মা, তপন তালুকদার, চান মোহন সাহা ও অন্যান্যরা। জানা গিয়েছে, ৪৫ দিন ধরে এই ফুটবল প্রতিযোগিতা চলবে। জেলার বিভিন্ন জায়গা থেকে ১৫ টি টিম এই প্রতিযোগিতায় অংশ নিবে।

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “এই ফুটবল প্রতিযোগিতা নিয়ে এখানকার মানুষের মধ্যে উন্মাদনা রয়েছে। ১৫ টি দল এই টুর্নামেন্টে অংশ নিয়েছে। সদ্য বিশ্বকাপ ফুটবল শেষ হয়েছে। কিন্তু তার রেশ এখনও রয়েছে। তাই ফুটবল খেলার জন্য খেলোয়াড়রা উৎসাহী হয়ে আছে। ফুটবল নিয়ে বাংলার মানুষের উন্মাদনাই অন্য রকম।”

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.