Breaking News
Home >> Breaking News >> কলকাতায় কুকুরকে ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার যুবক

কলকাতায় কুকুরকে ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার যুবক

স্টিং নিউজ সার্ভিস: হ্যাঁ, হেডলাইনটা ঠিকই পরেছেন। এরকমই বিকৃত মস্তিষ্কের মানুষের খোঁজ পাওয়া গেল আমাদের এই তিলোত্তমা কলকাতায়। ১৫ই জুলাই রাতে কলকাতার লেকটাউন বিধানপল্লীর (পাতিপুকুর রেল কলোনি) বাসিন্দা বছর ৩০এর কমলেশ একটা রাস্তার কুকুরকে তার বাড়িতে ধরে নিয়ে যায়। সূত্রের খবর এরপর কমলেশ নাকি ওই কুকুরটিকে নিজের বাড়িতে ধর্ষণ করার চেষ্টা করেছিল।

কিন্তু এলাকারই বাসিন্দা সোনা রায় বলে একজনের নজরে ব্যাপারটি নজরে আসার পরেই সে সেভ লাইফ গ্রূপ এবং কলকাতা এনিমেল ওয়েলফেয়ার গ্রূপের সদস্যদের খবর দেয়। এরকম একটি খবর পেয়ে ওই গ্রূপের সদস্যরা লেকটাউন বিধানপল্লী এলাকায় ছুটে আসে। এবং কমলেশ এর বাড়ি থেকে কুকুরটিকে উদ্ধার করে বেলগাছিয়া পশু হাসপাতালে ভর্তি করে। এরপর তারা স্থানীয় লেকটাউন থানায় কমলেশ এর নামে অভিযোগ দায়ের করলে, পুলিশ এসে কমলেশ কে গ্রেফতার করে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এর আগেও নাকি এলাকায় এরকম ঘটনা ঘটেছে।

ভিডিওতে দেখুন সেই কীর্তিমানকে:

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.