Breaking News
Home >> Breaking News >> বাঁদর বাহিনীর তান্ডবে আক্রান্ত হল এক শিশু সহ তিন জন

বাঁদর বাহিনীর তান্ডবে আক্রান্ত হল এক শিশু সহ তিন জন

বিশ্বজিৎ মন্ডল,স্টিং নিউজ করেসপন্ডেন্ট, মালদহঃ বাঁদর বাহিনীর তান্ডবে আক্রান্ত হল তিন বছরের শিশুসহ তিন জন। সোমবার সকালে মালদহ জেলার ইংরেজবাজার শহরের ২০ নম্বর ওর্য়াডের সর্বমঙ্গলাপল্লী এলাকায় ঘটনাটি ঘটে। বাঁদরের কামড়ে গুরুতর জখম হয় ওই শিশু বর্তমানে মালদা মেডিক্যালে চিকিৎসাধীন। বাকী দুই জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে এলাকায়।
পরিবার ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে আক্রান্ত শিশুর নাম অমৃতময় দাস(৩)। বাবা সোমনাথ দাস। সোমবার সকালে বাড়ির বারান্দায় খেলা করছিল অমৃতময়। সেই সময় দশ থেকে পনেরোটি একটি বাঁদরের দল তার উপর হামলা চালায়। ছোট শিশুটিকে আচড়াতে কামড়াতে থাকে। ছেলেকে বাঁচাতে ছুটে যায় বাবা সোমনাথ দাস তাকেও বাঁদরের দল কামড়ায়। পরিবারের লোকেদের চিৎকারে ছুটে আসে প্রতিবেশিরা। প্রতিবেশিরা বাঁদর তাড়াতে তাদের মধ্যে এক জন জখম হয়। প্রতিবেশিরা জমায়েত হলে পালিয়ে যায় বাদরের দলটি। জখম তিন জনকে মালদা মেডিক্যালে ভর্তি করলে দুই জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়। ছোট শিশুটির চিকিৎসা চলছে। তার পেটে মুখে একাধিক বাদরের কামড়ানো ও আচড়ানোর চিহ্ন রয়েছে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিন ধরে এলাকায় বাদরের তান্ডব চলছে। পাড়ার বাড়ি থেকে খাবার জিনিস থেকে বিভিন্ন জিনস নষ্ট করছে। বিষয়টি বহুবার স্থানীয় কাউন্সিলারকে জানানো হয়েছে। কিন্তু কোন ব্যবস্থা করেননি। এবার বিষয়টি তারা বন দপ্তরকে জানাবেন। তবে এদিনের ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.