Breaking News
Home >> Breaking News >> সভা মঞ্চ তৈরি থেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তা, সবেতেই শেষ মুহূর্তের ব্যস্ততা

সভা মঞ্চ তৈরি থেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তা, সবেতেই শেষ মুহূর্তের ব্যস্ততা

পশ্চিম মেদিনী: লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এই রাজ্যে প্রচারে নেমে পড়েছে ভারতীয় জনতা পার্টি। ইতিমধ্যে বিজেপির সর্বভারতী সভাপতি অমিত শাহ এই রাজ্যে ঘুরে গেছেন। আগামীকাল রাজ্যে আসছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামীকাল একটি কৃষক কল্যাণ সমাবেশে যোগ দিতে পশ্চিমবঙ্গে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর কলেজ মাঠে সভা করবেন তিনি।

সফরের আগে চূড়ান্ত পর্যায়ে যাবতীয় আয়োজন চলছে জোর কদমে। সভা মঞ্চ তৈরি থেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তা, সবেতেই শেষ মুহূর্তের ব্যস্ততা।  সফরসূচী অনুসারে আগামীকাল সকাল ৯.৫৫ মিনিটে দিল্লি বিমানবন্দর থেকে বায়ুসেনার বিমানে উঠবেন প্রধানমন্ত্রী। বেলা ১১.৫৫ মিনিটে কলাইকুন্ডা বিমানঘাঁটিতে অবতরণ করবে প্রধানমন্ত্রীর বিমান। সেখান থেকে হেলিকপ্টারে বেলা ১২.২০তে মেদিনীপুর শহরের হেলিপ্যাডে অবতরণ করবে প্রধানমন্ত্রী।

বেলা ১২.৩০ মিনিটে প্রধানমন্ত্রীর সভাস্থলে পৌঁছনোর কথা। বেলা ১২.৩০ মিনিট থেকে বেলা ১.১৫ মিনিট পর্যন্ত সেখানে থাকার কথা প্রধানমন্ত্রীর। ফের একই পথে বেলা ১.৫৫ মিনিটে কলাইকুন্ডা থেকে দিল্লির বিমানে উঠবেন তিনি। প্রধানমন্ত্রীর এই সভার জন্য সভাস্থলে দুটি স্টেজ বানানো হয়েছে। মুল স্টেজে প্রধানমন্ত্রী ছাড়া হাতে গোনা ৪-৬ জনের থাকার কথা। মুল স্টেজ থেকে দূরে ডি জোনের বাইরে করা হয়েছে আর একটি বড় স্টেজ। সেখানে রাজ্য এবং জেলা নেতাদের থাকার কথা। প্রধানমন্ত্রীর এই সভাস্থল ঘিরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.