Breaking News
Home >> Breaking News >> মেদিনীপুর স্টেশন পরিদর্শনে এলেন DRM

মেদিনীপুর স্টেশন পরিদর্শনে এলেন DRM

পশ্চিম মেদিনীপুর: ঐতিহাসিক মেদিনীপুর স্টেশনে সৌন্দর্য্যায়নের কাজ শুরু হয়েছে। এক সময়কার বীর বিপ্লবীদের বাসস্থান এই মেদিনীপুর এর গর্ব স্টেশন। রেল দফতরের তরফে আগেই জানা গিয়েছিল যে মেদিনীপুর স্টেশনকে নতুন করে সাজানো হবে। আর সেই জল্পনার শেষ হল আজ। আজ দঃপূঃ রেলের DRM কে.কে. রেড্ডি আসেন স্টেশন পরিদর্শনে । সাথে ছিলেন S. DCM কুলদীপ তিওয়ারী, ADRM এম. প্রধান ।
আজ দুপুর ৩টে নাগাদ মেদিনীপুর স্টেশনে আসেন তারা। স্টেশন চত্বর ঘুরে দেখেন। জানা গেছে যাত্রীদের সুবিধার জন্য চলমান সিঁড়ি বসনো হবে স্টেশনে। এছাড়াও ২নং প্ল্যাটফর্মে একটি ফুট ব্রীজ বানানো হবে। ২ ও ৩ নং প্ল্যাটফর্ম এর পাশে একটি নতুন প্ল্যাটফর্ম তৈরী হবে।

বানানো হবে নতুন টিকিট কাউন্টার। এছাড়াও একটি প্রস্তাব দেওয়া হয়েছে রেল মন্ত্রী কে যে মেদিনীপুর থেকে একটি বিশেষ ট্রেন দেওয়া হোক যেটি কয়েকটি স্টেশনে থেমে খড়গপুর স্টেশনে ঢুকবে এবং সেখান থেকে বাকি কোনো স্টেশনে না থেমে সরাসরি হাওড়া যাবে। রেল যাত্রীদের জন্য বানানো হবে ছাইনি বা শেড। স্টেশনের বাইরে লাইট লাগানো হতে পারে সাজানোর জন্য। মার্কেট গড়ে তোলা হবে স্টেশন চত্বরে।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.