Breaking News
Home >> Breaking News >> রুশ যুদ্ধে বাংলা থেকেই বিশ্বজয়ের স্বপ্ন দেখছে ক্রোট ফুটবলার

রুশ যুদ্ধে বাংলা থেকেই বিশ্বজয়ের স্বপ্ন দেখছে ক্রোট ফুটবলার

শুভায়ুর রহমান: বিশ্ব ফুটবলের রুশ যদ্ধে জয়ী হতে  আর সামান্য পথ বাকী।ইতি মধ্যেই পেরিয়ে এসেছে অনেকটা রাস্তা।আর্জেন্টিনার মতো বিশ্ব চ্যাম্পিয়ন দলকে পরাস্ত করেছে বিশ্বের অন্যতম সেরা মিড ফিল্ডার মড্রিচরা।বুধবার রাতে কঠিন প্রতিপক্ষ ব্রিটিশদের বিপরীতে রুদ্ধশ্বাস জয় এনে প্রথমবারের জন্য বিশ্ব ফুটবলের ফাইনালে ক্রোয়েশিয়া। তাবড় তাবড় ফুটবল বিশেষজ্ঞদের ধারণাকে ভুল প্রমাণ করে দিয়ে তারাও বিশ্বজয়ের স্বপ্ন দেখছে মাত্র ৪৫ লক্ষ অধিবাসীর দেশটি।

যখন ফাইনালে দেশের জাতীয় টিম।দেশে চলছে জোর সেলিব্রেশন।দেশের মহিলা প্রেসিডেন্ট গ্রাবার কিতারোবিচ ক্রোয়েশিয়া দলের সাথে সাক্ষাৎ করে আরো উৎসাহ দিয়ে গেছেন। দেশের মানুষ জাতীয় টিমের ফুটবল সাফল্যে আনন্দে মেতে উঠেছে সেই সময় বহু দূরে বসে কাপ জয়ের স্বপ্ন দেখছে।’অনেক কষ্টের মধ্যে দিয়ে আমাদের দেশ সাফল্য পেয়েছে।আমরাই বিশ্বচ্যাম্পিয়ন হবো।অনেকেই হয়ত তা বুঝতে পারেনি।এখন আনন্দ চলছে দেশে।আমি দেশে সবার সাথে পরিবারের সাথে বসে উপভোগ করতে পারছি না।’ জানালেন ১৯২ সেমি উচ্চতার ক্রোয়েশিয়ান মিড ফিল্ডার এন্টো পেজিচ।

ক্রোয়েশিয়ার রিবেরা শহরের বাসিন্দা এন্টো পেজিচ এখন কলকাতা লীগের পাঠচক্রের মিড ফিল্ডার হিসাবে কল্যাণীতে হল্যান্ডের কোচ রেমেকো বোইয়ারের কাছে অনুশীলন করছেন।তিনি দেশের মানুষের সাথে আনন্দের মুহুর্ত গুলি ভাগ করে নিতে না পারলেও আত্মবিশ্বাসের খামতি নেই।এন্টোর কথায়’ আমি মুখিয়ে আছি চ্যাম্পিয়নের স্বাদ পেতে।এখন আমাদের দল যেকোন দলের সাথে প্রতিযোগিতায় নামার ক্ষমতা রাখে।কোন সন্দেহ নেই যে মদ্রিচের মতো সেরা প্লেয়ার আমাদের দলে আছে।তারপরও আমার প্রিয় প্লেয়ার হলেন পেরিসিক।”

জানাগেছে এন্টো পেজিচ পেরিসিকের বিরুদ্ধে একটি ক্লাবের হয়ে খেলেছেন।এন্টো এর আগে কিছু বছর নরওয়ে,স্লোভেনিয়া, ভিয়েতনাম, জার্মানি এবং আয়ারল্যান্ডে কাটিয়েছেন।ক্রোয়েশিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর রিবেরা তে না থাকলেও হাজার হাজার কিমি দূরে তিনি ফুটুবল অনুশীলন করতে করতেই কাপ জয়ের ভাবনায় মগ্ন হয়ে পড়েছেন। তিনি জানান” আমার আশা অবশ্যই আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন হচ্ছি।”

আশায় বুক বেঁধে আছেন এন্টো পেজিচ।দেশে না থাকলেও দেশের জয়ে তার চোখে মুখে আনন্দ খেলে যাচ্ছে।আর মাত্র কয়েকটি দিন।প্রথমবার ফাইনালে উঠে প্রথম সুযোগেই চ্যাম্পিয়ন হবেন জোর গলায় বলছেন।ফ্রান্সের মতো কঠিন প্রতিপক্ষ কিভাবে সামলাবে?তার উত্তর আমাদের প্লেয়াররা সেরাটা দেবে।দেশের জার্সি গায়ে ভাল প্লেয়ার আছে।দেশের মানুষের ভালোবাসায় আমরা শীর্ষ স্থান দখল করব।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধনে  দেব

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুরের ঘাটালের পাঁশকুড়া বাসস্ট্যান্ডে লায়ন্স ক্লাবের ক্লক টাওয়ারের উদ্বোধন করতে এসে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.