Breaking News
Home >> Breaking News >> পরিকল্পনা মাফিক ধর্ষণ বন্ধুর স্ত্রীকে,ধৃত ১

পরিকল্পনা মাফিক ধর্ষণ বন্ধুর স্ত্রীকে,ধৃত ১

মনি ভট্টাচার্য্য: বন্ধু ও তার স্ত্রীকে  বাড়িতে নিমন্ত্রণ করে, বন্ধুকে মদ খাইয়ে বেহুঁশ করে তার স্ত্রীকে ধর্ষনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার জেলার অশোকনগর থানার অন্তর্গত গুমা বড়বামুনিয়া মণ্ডল পাড়ার।অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত বন্ধুকে।

অভিযুক্তের নাম বাপ্পা নাথ, ৮ই জুলাই রবিবার ছুটির দিন তার বন্ধু ও তার স্ত্রী কে নিমন্ত্রণ করে বাড়িতে ডাকে। কথা মতো বন্ধু বাপ্পার বাড়িতে আসে সুরজিৎ দাস ও তার স্ত্রী।

সুরজিৎ ও তার স্ত্রী বাপ্পার বাড়িতে আসার পর, তিন জনে মিলে এক সঙ্গে খাওয়া দাওয়া করে। খাওয়া দাওয়ার পর সুরজিৎ ও বাপ্পা এক সঙ্গে মদ্যপান করে।

অভিযোগ, মদ্যপান করার সময় বাপ্পা নাথ  সুরজিৎকে প্রচুর পরিমানে মদ খাওয়ায় এর ফলে সুরজিৎ বেহুঁশ হয়ে পড়ে। তখনি বাপ্পা সুরজিৎ এর স্ত্রীকে ধর্ষন করে। পরে সুরজিৎ এর হুঁশ ফিরলে, তাকে ঘটনার কথা খুলে বলে তার স্ত্রী। ঘটনার কথা শোনা মাত্রই সুরজিৎ ও তার স্ত্রী, ৯ই জুলাই, সোমবার অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের ভিত্তিতে অশোক নগর থানার পুলিশ তদন্তে নেমে সোমবার রাতে গুমা রেল লাইন সংলগ্ন কালী নগর থেকে অভিযুক্ত বাপ্পা কে গ্রেফতার করে পুলিশ। আজ মঙ্গলবার পুলিশি অভিযুক্ত বাপ্পা নাথ কে বারাসাত আদালতে তোলা হলে, পুলিশের আর্জি খারিজ করে বিচারক অভিযুক্তকে পুলিশি হেফাজতে নেওয়ার কথা বলেন। ঘটনার তদন্ত করছে অশোকনগর থানার পুলিশ।

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.