Breaking News
Home >> Breaking News >> ২১শে জুলাই শহীদ দিবস উপলক্ষে ধর্মতলার মঞ্চে তৃণমূলে যোগ দিতে চলেছেন জেলা কংগ্রেসের প্রথম সারির নেতারা

২১শে জুলাই শহীদ দিবস উপলক্ষে ধর্মতলার মঞ্চে তৃণমূলে যোগ দিতে চলেছেন জেলা কংগ্রেসের প্রথম সারির নেতারা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ ২১শে জুলাই শহীদ দিবস উপলক্ষে ধর্মতলার মঞ্চে তৃণমূলে যোগ দিতে চলেছেন জেলা কংগ্রেসের প্রথম সারির নেতারা। বক্তব্য রাখতে গিয়ে এমনই মন্তব্য করলেন পরিবহনমন্ত্রী তথা মালদা জেলার দলীয় পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। তিনি আরো জানিয়েছেন, কংগ্রেসের পর এবার তাদের লক্ষ বিজেপি।

তিনি আরো বলেন জেলার সমস্ত পঞ্চায়েত দখল করবে তৃণমূল। যেদিন সভাধিপতি শপথ নিবেন সেই দিন প্রায় ১ লক্ষ মানুষের সমাগম হবে বলে জানান তিনি। গত কয়েক মাসে কংগ্রেস এবং সিপিএম থেকে নেতা-কর্মীরা যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। প্রথম সারির নেতারা যোগ দিতে চলেছেন তৃণমূলে। যদিও নাম জানাতে চাননি তিনি।

তিনি দাবি করেন শহীদ দিবসের মঞ্চে কংগ্রেস প্রথম সারির নেতারা যোগ দেবেন তৃণমূলে। এখন তাদের লক্ষ বিজেপি। বুধবার বৃন্দাবনে ময়দানে ২১ শে জুলাই শহীদ দিবস উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয় জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে। এই মঞ্চ থেকে সমস্ত নেতা-কর্মী-সমর্থকদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। বৃন্দাবনে ময়দানে প্যান্ডেল করে প্রায় ১০ হাজার মানুষের বসার আয়োজন করা হয়।

কিন্তু তিব্র দাবদাহকে উপেক্ষা করে প্রায় ১৫ হাজার লোকের জমায়েত হয় সভাস্থলে। এদিন মঞ্চে উপস্থিত ছিলেন, প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র, কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী, উপস্থিত ছিলেন দুই বিধায়ক নিহার রঞ্জন ঘোষ, দিপালী বিশ্বাস, ইংরেজবাজার পৌরসভার ভাইস-চেয়ারম্যান দুলাল সরকার সহ অন্যান্য নেতাকর্মীরা। আগামী ২১ শে জুলাই শহীদ দিবস উপলক্ষে মালদার নেতা-কর্মী-সমর্থকদের ধর্মতলা যাওয়ার আমন্ত্রণ জানান, পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.