Breaking News
Home >> Breaking News >> স্বামী ঝুলছে সিলিংয়ে, বিছানায় স্ত্রীর দেহ ভেসে যাচ্ছে রক্তে, দম্পতির মৃত্যুতে চাঞ্চল্য হাওড়ায়

স্বামী ঝুলছে সিলিংয়ে, বিছানায় স্ত্রীর দেহ ভেসে যাচ্ছে রক্তে, দম্পতির মৃত্যুতে চাঞ্চল্য হাওড়ায়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: সিলিংয়ে ঝুলছে স্বামী, বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে স্ত্রীর দেহ। রক্ত মাখামাখি বিছানার চারিপাশ। মঙ্গলবার এমনি দৃশ্য দেখে চমকে ওঠে হাওড়ার দানেশ শেখ লেনের সরকারি আবাসনের প্রতিবেশীরা। পরে পুলিশ এসে দম্পতির দেহ উদ্ধার করে। মৃতের নাম বাবলু পাঠক এবং পাপড়ি পাঠক। সম্পর্কে স্বামী স্ত্রী। কি কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটল তদন্ত শুরু করেছে বি-গার্ডেন থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, দানেশ শেখ লেনের সরকারি আবাসনে স্ত্রী পাপড়ি কে নিয়ে বসবাস করতো পেশায় দর্জির কাজ করা বাবলু পাঠক। স্ত্রী পাপড়ি কলকাতার একটি পানশালায় নর্তকী হিসেবে কাজ করতেন। তবে ইদানীং তিনি আর পানশালায় কাজে যেতেন না। পরিবারে মতানৈক্য সেই ভাবে না থাকলেও পরিবারে আর্থিক টানাপোড়েন যে প্রকট হচ্ছিল তা একপ্রকার নিশ্চিত এমনটাই জানিয়েছে এলাকাবাসীরা।

কি ঘটেছিল এ দিন ?

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সরকারি আবাসনের ঘরেতেই ঝুলছিলেন বাবলু বাবু। স্ত্রীর ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ পড়েছিল বিছানায়। ঘরের দরওয়াজা ভেজানো ছিলো। প্রাথমিকভাবে অনুমান স্ত্রীকে ধারালো অস্ত্রের দ্বারা খুন করে পরে বাবলু বাবু নিজে আত্মহত্যা করে থাকতে পারেন! খবর যায় বিগার্ডেন থানায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে বাবলু বাবুর দেহ নামিয়ে আনে। এই ঘটনায় পুলিশের ফরেনসিক দল তদন্ত শুরু করেছে। পাশাপাশি খুনের মামলাও দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

তবে এটা আত্মহত্যা না নর্তকী হিসাবে কাজ করবার সময় অন্যকোন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ঘর ভেজানো থাকায় বাইরের কোনো মানুষ ঘটনার আগে বা পরে এসে থাকতে পারে এমনটাও তদন্তের মধ্যে রাখা হচ্ছে। এছাড়া পরিবারে যে আর্থিক সমস্যা ছিলো আর তারজন্য খুন ও পরে আত্মহত্যা সবকিছুই এখন তদন্ত সাপেক্ষ বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এলাকার সরকারি আবাসনে এমন ঘটনায় এলাকাবাসী ও প্রতিবেশী দের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। আপাতত পুলিশি তদন্ত শুরু হয়েছে।

loading...

এছাড়াও চেক করুন

ভর সন্ধ্যায় পেটলায় গুলির অভিযোগ, উত্তেজনা এলাকায়

মনিরুল হক, কোচবিহার: ফের গুলি-বোমার শব্দে উত্তাল দিনহাটা। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা …

Leave a Reply

Your email address will not be published.