Breaking News
Home >> Breaking News >> বীরভূমের পাড়ুইয়ে আদিবাসী তরুণীকে গণধর্ষণের রেষ কাটতে না কাটতেই ফের গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

বীরভূমের পাড়ুইয়ে আদিবাসী তরুণীকে গণধর্ষণের রেষ কাটতে না কাটতেই ফের গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

আবির ইসলাম,বীরভূম: বাড়ি কেউ না থাকার সুযোগ নিয়ে গৃহবধূকে মারধর করে ধর্ষণের চেষ্টার ঘটনা সামনে এল বীরভূমের পাড়ুই থানা এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য পাড়ুই থানার সাত্তোর গ্রাম। নির্যাতিতার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এলে কোন রকমে রেহাই পান তিনি। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত দোলন শেখ। ঘটনায় পাড়ুই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন গৃহবধূর পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পাড়ুই থানার পুলিশ। নির্যাতিতাকে সিউড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, সদ্য পাড়ুইয়ে এক আদিবাসী তরুণীকে গণধর্ষণের রেষ কাটতে না কাটতেই ফের ধর্ষণের চেষ্টার অভিযোগ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা বধূর স্বামী পেশায় মোটর ভ্যান চালক। প্রতিবেশী দোলন শেখ নামে এক ব্যক্তি মোটর ভ্যানের খোঁজ করতে এসে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ওই গৃহবধূকে ঘরে ঢুকিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে মারধর করে বলেও অভিযোগ। বধূর চিৎকার শুনে প্রতিবেশী লোকজন ছুটে এলে পালিয়ে যান অভিযুক্ত। ঘটনার পর থেকেই এলাকায় চাঞ্চল্য। খবর পেয়ে পুলিশ আসে ঘটনাস্থলে।
নির্যাতিতা বলেন, “বাড়িতে এসে যখন দেখে কেউ নেই তখন আমার উপর ঝাপিয়ে পড়ে। আমি ছাড়িয়ে নেবার চেষ্টা করলে আমাকে মারধর করতে থাকে। আমি পুলিশে লিখিত অভিযোগ জানিয়েছি”।

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.