Breaking News
Home >> Breaking News >> শেয়ালের কামড়ে এক স্কুল পড়ুয়া সহ আহত চার

শেয়ালের কামড়ে এক স্কুল পড়ুয়া সহ আহত চার

বিশ্বজিৎ মন্ডল,স্টিং নিউজ করেসপনডেন্ট,মালদাঃ শেয়ালের কামড়ে আহত এক স্কুল পড়ুয়া সহ ৪। গুরুত্বর আহত একজন মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে, মালদার মানিকচক থানার তিওরপাড়া এলাকায়। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। আক্রমনাত্বক শেয়ালকে ধরতে খবর দেওয়া হয় বন দপ্তরকে।

জানা গিয়েছে, আহতর নাম অরুপ চৌধুরী(০৮)। সে স্থানীয় বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীতে পড়াশোনা করে। তার আত্মীয়রা জানায়। এদিন সে স্থানীয় পুকুরে স্নান করছিলো। সেই সময় হঠাৎ একটা শেয়াল তার ওপর হামলা চালায়। এতে তার চোখে ও কানে কামড় দেয়। ঘটনার চিৎকারে স্থানীয় আরও দুইজন তাকে বাঁচাতে ছুটে গেলে তাদেরকও কামড়ায়। এরপর তাদের চিৎকারে গ্রামবাসীরা আগুন লাঠি বল্লম নিয়ে আসলে শেয়াল পালিয়ে যায়। আহত ৪ জনকে গ্রামবাসীরা উদ্ধার করে স্থানীয় মানিকচক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। দুইজন সেখানে চিকিৎসাধীন। গুরুত্বর আহত স্কুল পড়ুয়াকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গ্রামবাসীদের অভিযোগ, এই এলাকায় বেশ কিছুদিন থেকে শেয়ালের উপদ্রব বেড়েছে। ফলে সন্ধ্যা নামতে গ্রামে দাপিয়ে বেড়াচ্ছে শেয়ালের দল। এদিন এধরনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতঙ্কে দিন কাটাচ্ছে গোটা তিওরপাড়া গ্রামের বাসিন্দার।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ার শ্রীখণ্ড মুসলিম প্রাথমিক বিদ্যালয়ে অরণ্য সপ্তাহ উপলক্ষ্যে পদযাত্রা

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়াঃ অরণ্য সপ্তাহ উদযাপন উপলক্ষ‍্যে কাটোয়া ১নং ব্লকের শ্রীখন্ড মুসলিম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় …

Leave a Reply

Your email address will not be published.