Breaking News
Home >> Breaking News >> ওয়েস্টবেঙ্গল অ্যামেচার রেডিওর উদ্যোগে মানসিক ভারসাম্যহীন ব্যাক্তি ফিরে গেলেন নিজের বাড়িতে

ওয়েস্টবেঙ্গল অ্যামেচার রেডিওর উদ্যোগে মানসিক ভারসাম্যহীন ব্যাক্তি ফিরে গেলেন নিজের বাড়িতে

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: গতমাসের শুরুতে খড়দহ থানার পুলিশ রাস্তা থেকে উদ্ধার করে এক মানসিক ভারসাম্যহীন ব্যাক্তিকে খড়দহ বলরাম সেবা মন্দির হাসপাতালে ভর্তি করে। মাসখানেক কেটে গেলেও এই ব্যাক্তির কাউকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ মহকুমা শাসককে জানালে তিনি বিষয়টি ওয়েস্টবেঙ্গল অ্যামেচার রেডিও (হেম রেডিও) কে জানান গত শুক্রবার। এরপর হেম রেডিওর সদস্যরা বিষয়টিকে নিয়ে তাদের সদস্যদের ছবি সহ জানালে তারা খোঁজ শুরু করে ওই ব্যাক্তির বাড়ির। অবশেষে জানা যায় ওই ব্যক্তির বাড়ি নৈহাটির রাজেন্দ্রপুর এলাকায়। ওই ব্যাক্তি তার ভাই বিশ্বনাথ সাধুখাঁর সঙ্গে থাকেন। তার নাম বৈদ্যনাথ সাধুখাঁ। তিনি বাড়ি থেকে প্রতিদিনই বের হতেন। গতমাসের ১০ তারিখে বের হয়ে আর বাড়ি ফেরেননি। ১২ তারিখ নৈহাটি থানায় নিখোঁজ ডায়েরি করা হয় ।
গত দুদিন আগে তার ভাইকে হাসপাতালে ডাকা হলে তিনি এসে তার দাদাকে চিনতে পারেন এবং জানান এর আগেও একাধিক বার তিনি বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছেন।
এরপর হেম রেডিওর সদস্যরা তার ভাইয়ের সম্মতি নিয়ে বৈদ্যনাথ বাবুর হাতে বাড়ির ঠিকানা ও ফোন নম্বর দিয়ে ট্যাটু করে দেয়, যাতে ভবিষ্যতে কখনও এমন ঘটনা ঘটলে তাকে খুঁজে পেতে আর কোন সমস্যা না হয়।
অবশেষে আজ বৈদ্যনাথ বাবুকে তার ভাই বিশ্বনাথ সাধুখাঁর হাতে তুলে দেওয়া হয় হাসপাতালে হেম রেডিওর সদস্যদের উপস্থিতিতে।

loading...

এছাড়াও চেক করুন

প্রেমে প্রত্যাক্ষিত হয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা স্কুল ছাত্রের, চাঞ্চল্য মেখলিগঞ্জে

মনিরুল হক, স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ প্রেমে প্রত্যাক্ষিত হয়ে আত্মহত্যার চেষ্টায় বিষ খেয়ে ক্লাস রুমে …

Leave a Reply

Your email address will not be published.