Breaking News
Home >> Breaking News >> ব্যস্ত কোনা এক্সপ্রেসওয়ে ও জাতীয় সড়ক ক্রসিং-এ চালু হলো নতুন ট্র্যাফিক কন্ট্রোল রুম

ব্যস্ত কোনা এক্সপ্রেসওয়ে ও জাতীয় সড়ক ক্রসিং-এ চালু হলো নতুন ট্র্যাফিক কন্ট্রোল রুম

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: ব্যস্ত কোনা এক্সপ্রেসওয়ে ও ৬ নম্বর জাতীয় সড়কে গাড়ির চাপ দিনদিন বাড়ছে। সেইসঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্ঘটনা। ট্র্যাফিক ব্যবস্থায় পড়ছে চাপ। কোনো দুর্ঘটনা ঘটলে কোন থানার অন্তর্গত হবে এই নিয়েও চলে তরজা। এইসব সমস্যার কথা মাথায় রেখেই নিবড়া মোড়ে (কোনা এক্সপ্রেসওয়ে ও ৬নম্বর জাতীয় সড়কে ক্রসিং) একটি ট্র্যাফিক কন্ট্রোল রুমের উদঘাটন হল সোমবার বিকেলে।

৬ নম্বর জাতীয় সড়ক হয়ে দ্বিতীয় সেতু মুখি গাড়ি নিবড়া মোড় হয়েই কোনা এক্সপ্রেসওয়ে ধরে। অপর দিকে কলকাতা থেকে থেকে আসা গাড়ি একসাথে দিল্লি রোড ও জাতীয় সড়ক ধরবার জন্য এই কোনা এক্সপ্রেসওয়ে মোড় পার করে। এতদিন গ্রামীণ পুলিশ ও সিটি পুলিশের একত্রে ট্র্যাফিক সামাল দিতো। এবার একটি ট্র্যাফিক কন্ট্রোল রুমের উদঘাটন হলো। এরফলে নিরাপত্তা আরও কঠোর হবে। পাশাপাশি দুর্ঘটনাও কমবে বলেই মত প্রসন করলেন প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিসি ট্র্যাফিক এছাড়া হাওড়া গ্রামীণ এসপি গৌরব শর্মা, ডোমজুড়ের বিধায়ক তথা প্রাক্তন সেচমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

loading...

এছাড়াও চেক করুন

ব্যারাকপুর পুরসভার পুরপ্রধানকে লক্ষ্য করে ছোঁড়া হল ইট

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: শুক্রবার সন্ধ্যেবেলা ২১ শে জুলাই এর প্রস্তুতি সভায় ব্যারাকপুর স্টেশন চত্বরে পৌরপ্রধান উত্তম …

Leave a Reply

Your email address will not be published.