Breaking News
Home >> Breaking News >> সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট, সন্মান বাঁচাতে আত্মঘাতী হওয়ার চেষ্টা নাবালিকা ছাত্রীর

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট, সন্মান বাঁচাতে আত্মঘাতী হওয়ার চেষ্টা নাবালিকা ছাত্রীর

পিয়া গুপ্তা, স্টিং নিউজ করেসপনডেন্ট, রায়গঞ্জ: সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট করে দেওয়ায় নিজের সন্মান বাঁচাতে আত্মঘাতী হওয়ার চেষ্টা নাবালিকা এক ছাত্রীর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বিন্দোল গ্রামপঞ্চায়েতের  লক্ষনীয়া হাজিপাড়া এলাকায়। অভিযুক্ত যুবক পলাতক বাবুল আলি। নির্যাতিতা ও তার পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত বাবুল আলির বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  রায়গঞ্জ থানার লক্ষনীয়া হাজিপাড়া গ্রামের বাসিন্দা বিন্দোল হাই মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী এক নাবালিকার প্রতি আসক্তি দেখায় এলাকারই বাসিন্দা যুবক বাবুল আলি। ওই নাবালিকা যুবকটিকে আমল না দেওয়ায়  নাবালিকা ছাত্রীর ছবিকে অশ্লীল ছবি তৈরি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেওয়ার হুমকি দেয় বাবুল আলি। এরপরই গত ২৯ জুন শুক্রবার নাবালিকার মামার মোবাইলে হোয়াটসঅ্যাপে নাবালিকার মুখের ছবি দিয়ে একটি অশ্লীল ছবি আসে। মামা তার ভাগ্নীকে সেই ছবি দেখাতেই নিজের সন্মান ও অপমানের হাত থেকে নিজেকে বাঁচাতে বিষ খেয়ে আত্মঘাতিনী হওয়ার চেষ্টা করে ওই নাবালিকা ছাত্রটি।

তাকে প্রথমে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে এবং  পরে তাকে শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এদিকে অভিযুক্ত যুবক বাবুল আলি ওই গ্রামের বাসিন্দা হলেও সে দিল্লীতে একটি কারখানায় কাজ করে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বাবুল আলি। শিলিগুড়ি থেকে নাবালিকা মেয়েকে সুস্থ করে নিয়ে আসার পর আজ রায়গঞ্জ মহিলা থানায় অভিযুক্ত যুবক বাবুল আলির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে তার পরিবার। এই ঘটনা নিয়ে রায়গঞ্জ থানার লক্ষণীয়া হাজিপাড়া গ্রামে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.