Breaking News
Home >> Breaking News >> ভর্তির নামে টাকা আদায় বন্ধে কলেজ গুলোতে ব্যানার ঝোলাল পুলিশ

ভর্তির নামে টাকা আদায় বন্ধে কলেজ গুলোতে ব্যানার ঝোলাল পুলিশ


মনিরুল হক, কোচবিহারঃ মুখ্যমন্ত্রী কোলকাতার এক কলেজে গিয়ে খোঁজ খবর নিতেই ভর্তি নিয়ে টাকা আদায় বন্ধে তৎপর হয়ে উঠল কোচবিহার জেলা পুলিশ। জেলার প্রায় সমস্ত কলেজ গেটে ব্যানার ছাপিয়ে ঝুলিয়ে দেওয়া হল। কলেজে ভর্তি জন্য কেউ টাকা চাইলে অথবা নির্দিষ্ট কোন বিভাগে ভর্তি করিয়ে দেওয়ার প্রস্তাব দিলে থানায় অনলাইনে কিম্বা ফোনে অভিযোগ জানানোর জন্য বলা হয়েছে? কোচবিহার কোতোয়ালি থানার জন্য [email protected], অথবা হোয়াটস অ্যাপ নম্বর 9475531058/908372916 এবং ফোন- ০৩৫৮২- ২২৮১০০ নম্বরে অভিযোগ করার আবেদন করা হয়েছে।
বেশ কিছু দিন ধরেই কলেজ গুলোতে ভর্তির জন্য টাকা নেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠে আসছিল। ওই অভিযোগ সম্পর্কে খোঁজ নিতে মুখ্যমন্ত্রী কোলকাতার আশুতোষ কলেজে যান।

বৈঠক করেন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়য়ের সাথেও। ইতিমধ্যেই তিনি জানিয়ে দিয়েছেন, কলেজে ভর্তি হতে এসে যারা হয়রানির শিকার হচ্ছেন, তারা যদি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানালে কড়া পদক্ষেপ নেওয়া হবে। টাকা নিয়ে ভর্তি বন্ধ করতে কোন মতেই মানা হবে না। এমনকি কলেজ গুলোতে পুলিস মোতায়েন করে নিরাপত্তার ব্যবস্থা ও বহিরাগতদের ওপর কড়া নজর রাখতে হবে। মুখ্যমন্ত্রীর ওই নির্দেশের পরেই এবিএনশীল কলেজ, কোচবিহার কলেজ, পঞ্চানন মহিলা কলেজ, বিটি ইভিনিং কলেজ, দিনহাটা কলেজ, দেওয়ানহাট কলেজ সহ বেশ জেলার প্রায় সব কলেজ গুলোতে ওই টাকা আদায় বন্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে ব্যানার ঝালানো হয়।

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.