Breaking News
Home >> Breaking News >> অমিত শাহের রাজ্য সফরের মাঝে বিজেপির ফ্লেক্স ছেঁড়ায় দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ হাওড়ায়  

অমিত শাহের রাজ্য সফরের মাঝে বিজেপির ফ্লেক্স ছেঁড়ায় দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ হাওড়ায়  

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়াঃ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের দু দিনের রাজ্য সফর শুরু হবার আগেই উত্তপ্ত হয়ে উঠল হাওড়া। বিজেপির পতাকা ও ফ্লেক্স ছিঁড়ে দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হাওড়া ময়দান এলাকা।

বিজেপি সূত্রে খবর, অমিত শাহ রাজ্যে আসছেন বলে শাসক দলের কর্মীরা ফরসোর রোডে লাগানো পতাকা ও ফ্লেক্স খুলে রাস্তায় ফেলে দেয়। এ ঘটনার প্রতিবাদে ময়দান চত্বরে প্রতিবাদে নামে বিজেপি কর্মী সমর্থকরা।

হাওড়া ময়দান চত্বর এলাকা চার্চ রোডে বেলা থেকে শুরু হওয়া অবরোধ দুপুর সাড়ে তিনটের পরও চলছে। পুলিশের পক্ষ থেকে অবরোধ তুলে নেওয়ার কথা বললেও শোনা হয়নি সেকথা। উল্টে পুলিশের সাথে একপ্রস্ত ধ্বস্তাধস্তি হয় বিজেপি কর্মী সমর্থকদের।

দু’দিনের রাজ্য সফরে ইতিমধ্যে শহরে এসে পৌঁছেছেন অমিত শাহ। এই সফরের মাঝে হাওড়ার শরৎ সদনে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের বৈঠক হওয়ার কথা। তবে তার আগেই ফ্লেক্স ছেঁড়া নিয়ে শাসক-বিরোধী উত্তেজনা চরমে উঠেছে। সূত্রের খবর, বিকেলে বিজেপির রাজ্য নেতৃত্বর সদস্যদের হাওড়ায় আসার কথা জানা যাচ্ছে। সময় যত গড়াবে পরিস্থিতি উত্তপ্ত হতে পারে এমনটাই রাজনৈতিক বিশেষজ্ঞ দের একাংশের ধারণা।

loading...

এছাড়াও চেক করুন

ভর সন্ধ্যায় পেটলায় গুলির অভিযোগ, উত্তেজনা এলাকায়

মনিরুল হক, কোচবিহার: ফের গুলি-বোমার শব্দে উত্তাল দিনহাটা। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা …

Leave a Reply

Your email address will not be published.