Breaking News
Home >> Breaking News >> প্রেমিকের টানে ভারত ছেড়ে সোজা বাংলাদেশে হাজির প্রেমিকা

প্রেমিকের টানে ভারত ছেড়ে সোজা বাংলাদেশে হাজির প্রেমিকা

স্টিং নিউজ সার্ভিস: প্রেমের টানে দেশ ছেড়ে সোজা বাংলাদেশে হাজির প্রেমিকা। ঘাস কাটার নাম করে তারকাঁটা দিয়ে সোজা বাংলাদেশে। অবশেষে ছয় দিন পর বিজিবি ও বিএসএফের সহযোগিতায় শুক্রবার বাংলাদেশ থেকে ওই কিশোরীকে উদ্ধার করে তপন থানার পুলিশ। আগামীকাল চাইল্ড লাইনের মাধ্যমে ওই কিশোরীকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
জানা গেছে, তপন থানার সীমান্ত এলাকায় গোপালনগর এলাকায় বাড়ি শরিফা খাতুনের ( পরিবর্তিত নাম)। স্থানীয় একটি স্কুলে সে ক্লাস এইটে পড়ে। তারকাঁটার ওপারে ভারতীয় ভূখন্ডে জমি থাকার সুবাদে চাষ ও ঘাস কাঁটার জন্য মাঝে মধ্যেই ওপারে যেত শরিফা। ওপারে যাতায়তের ফলে মাস কয়েক আগে বাংলাদেশের করিম বাবু নামে এক যুবকের পরিচয় হয়েছিল শরিফার। ধীরে ধীরে প্রেমের সম্পর্কে আবধ হয়ে পরে। তারকাঁটার ওপারেই দেখা হত তাদের। এমনকি তারকাঁটা ফাঁক দিয়ে বাংলাদেশী যুবক বেশ কয়েকবার ভারতেও ঢুকে পরে। গত ১৭ জুন অর্থাৎ রবিবার বিকেলে ঘাস কাঁটার নাম করে শরিফা তারকাঁটার ওপারে যায়। সেখান থেকে সে প্রেমিক করিম বাবুর সঙ্গে দেখা করতে তার বাড়ি চলে যায়। করিমের বাড়ি বাংলাদেশের নওগাঁ জেলার আইহাই এলাকায়। সেখানেই থেকে যায় সে। এদিকে পরদিন তপন থানায় মেয়ে নিখোঁজের অভিযোগ দায়ের করে শরিফার পরিবার। এরপরই তপন থানার পুলিশ বাংলাদেশী সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফের সহায়তা এদিন শরিফা উদ্ধার করে। দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর উপস্থিতিতে এদিন তপন থানার পুলিশের হাতে শরিফাকে তুলে দেওয়া হয়। আগামীকাল চাইল্ড লাইনের মাধ্যমে শরিফাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে তপন থানার পুলিশ জানিয়েছে। এদিকে মেয়েকে পাওয়া যাওয়ায় খুশি শরিফার পরিবার।
এবিষয়ে তপন থানার ওসি সৎকার সাংবো জানান, অভিযোগ পেয়েই তদন্তে নেমে পরেন তারা। নিখোঁজ কিশোরী বাংলাদেশ আছে জানতে পেরে বিজিবি ও বিএসফের সঙ্গে যোগাযোগ করেন। এদিন বাংলাদেশ থেকে তাকে উদ্ধার করা হয়েছে। চাইল্ড লাইনের মাধ্যমে তাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে সৎকারবাবু জানিয়েছেন।

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.