Breaking News
Home >> Breaking News >> গৃহবধূকে মারধর করে তার বাড়ি দখলের অভিযোগ তিন প্রতিবেশীর বিরুদ্ধে

গৃহবধূকে মারধর করে তার বাড়ি দখলের অভিযোগ তিন প্রতিবেশীর বিরুদ্ধে

বিশ্বজিৎ মণ্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ এক গৃহবধূকে মারধর করে তার বাড়ি দখলের অভিযোগ উঠেছে প্রতিবেশী তিনজনের বিরুদ্ধে । গত ৯ জুন ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার কুম্ভীরা গ্রামে। ঘটনার পর আক্রান্ত ওই গৃহবধূ কুম্ভীরা পুলিশ ফাঁড়িতে নালিশ জানাতে গেলে তার অভিযোগ গ্রহণ করা হয়নি বলে পাল্টা অভিযোগ করেছেন আক্রান্ত গৃহবধূ।

এমনকি অভিযুক্তদের কথামতো নির্যাতিতা ওই মহিলাকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে কুম্ভীরা পুলিশ ফাঁড়ির এক এএসআই বলে অভিযোগ । দুষ্কৃতীদের ভয়ে ঘরছাড়া হয়ে এখন পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন আক্রান্ত ওই গৃহবধূ। সোমবার মালদা আদালতের এক আইনজীবী মৃত্যুঞ্জয় দাসকে সঙ্গে নিয়ে আক্রান্ত গৃহবধূ পারুল মন্ডল পুলিশ সুপার ও জেলাশাসকের কাছে লিখিত অভিযোগে জানিয়েছেন।

সেই অভিযোগে উল্লেখ করা হয়েছে, প্রতিবেশী অভিযুক্ত আশুতোষ মন্ডল , শিখা মন্ডল এবং সিদ্ধার্থ মন্ডল গত ৯ জুন পারুল মন্ডলের বাড়ি দখলের চেষ্টা করে। পারুল মণ্ডলকে ব্যাপক মারধর করে । এই ঘটনার পরই আক্রান্ত মহিলা মালদা মেডিকেল কলেজে ভর্তি হন। তিন দিন চিকিৎসা চলার পর ১২ জুন ওই মহিলাকে মেডিকেল কলেজ থেকে ছেড়ে দেওয়া হয়।‌

এরপরই ওই দিনই কুম্ভীরা পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ জানাতে গেলে কর্তব্যরত এক এএসআই অভিযোগ নিতে চাইনি। এরপর ১৩ জুন রেজিস্ট্রার মারফত ওই গৃহবধূ তার অভিযোগ পত্র সংশ্লিষ্ট পুলিশ ফাঁড়িতে পাঠায় । কিন্তু তারপরও কোনো সুরাহা হয়নি । পুলিশের কাছে নালিশ জানানোর জন্য অভিযুক্তরা পাল্টা ওই গৃহবধূ ও তার পরিবারকে খুনের হুমকি দিচ্ছে বলে অভিযোগ । এজন্য তারা ঘরছাড়া হয়ে রয়েছেন।

সোমবার পুলিশ সুপারের সাথে দেখা করতে এসে নির্যাতিতা ওই মহিলা পারুল মন্ডল জানিয়েছেন, তাদের একটি চাটাই দেওয়া বাড়ি অভিযুক্তরা দখল করে নিয়েছে। তারই প্রতিবাদ করাতে তাদের মারধর করা হয়েছে। পুলিশে অভিযোগ জানাতে গেলে তাদের অভিযোগ নেওয়া হয়নি ।

এমনকি কুম্ভীরা ফাঁড়ির এক এএসআই মিথ্যা মামলায় তাদের ফাঁসানোর চেষ্টা করছে বলেও গৃহবধূর অভিযোগ। এজন্যই তিনি তার আইনজীবীর সাথে পুলিশ সুপার অর্ণব ঘোষ এবং জেলাশাসক কৌশিক ভট্টাচার্য্য কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন। আইনজীবী মৃত্যুঞ্জয় দাস জানিয়েছেন, পারুল মন্ডলকে যারা মারধর করলো তাদের পুলিশ গ্রেফতার করল না । অথচ ওই মহিলাকে মিথ্যা মামলায় দিয়ে ঘর ছাড়া করা হয়েছে ।

এমনকি অভিযুক্তরা ও প্রাণনাশের হুমকি দিচ্ছে । পারুল মন্ডল তার স্বামী এবং এক নাবালক পুত্র কে নিয়ে ঘরছাড়া হয়ে রয়েছেন । পুরো বিষয়টি জেলা পুলিশ ও প্রশাসনের কাছে জানিয়েছি । পুলিশ ও প্রশাসনের তরফ থেকে পুরো বিষয়টি ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে।

loading...

এছাড়াও চেক করুন

ভর সন্ধ্যায় পেটলায় গুলির অভিযোগ, উত্তেজনা এলাকায়

মনিরুল হক, কোচবিহার: ফের গুলি-বোমার শব্দে উত্তাল দিনহাটা। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা …

Leave a Reply

Your email address will not be published.