Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে নদীতে ঝাঁপিয়ে নিখোঁজ প্রথম বর্ষের ছাত্রী, শোকস্তব্ধ পরিবার

কোচবিহারে নদীতে ঝাঁপিয়ে নিখোঁজ প্রথম বর্ষের ছাত্রী, শোকস্তব্ধ পরিবার


মনিরুল হক,  স্টিং নিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ মোবাইলে কথা বলতে বলতে সেতুর উপর থেকে নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হলেন এক ছাত্রী। রবিবার বিকেলে সিতাই থানার সাগরদীঘি ঘাঁটে ওই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর নাম রত্না বর্মণ (২০)। সে দিনহাটা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

তার বাড়ি সিতাই ভোলা চাতরা গার্লস স্কুল সংলগ্ন এলাকায়। রবিবার বিকেলে দিনাহাটা ও সিতাইয়ের সঙ্গে যোগাযোগকারী নতুন সেতুর উপর দিয়ে হাঁটছিল রত্না। ওই সময় মোবাইল ফোনে কথা বলতে বলতে শিঙ্গিজানি নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও ব্লক প্রশাসনের কর্মকর্তারা ছুটে এসে ডুবুরী নামিয়ে তল্লাশি চালান। কিন্তু সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায় নি। সাগরদীঘি ঘাট থেকে বাংলাদেশ সীমান্ত খুব কাছে। নদীতে জল বেড়ে যাওয়ায় স্রোত অনেকেটাই বেশী। তাই বাংলাদেশে ভেসে গিয়েছে কিনা, তা নিয়েও প্রশাসনিক স্তরে খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে।

স্থানীয় বিধায়ক জগদীশ বসুনিয়া বলেন, “আমি নিজে ঘটনাস্থলে দাঁড়িয়ে তল্লাশি চালানোর কাজ পরিদর্শন করেছি। কিন্তু অনেক খজার পরেও উদ্ধার করা যায় নি। গরীব পরিবারের মেয়ে। বাবা নেই। মায়ের সাথে থাকে। কেন এমন করল বুঝে উঠতে পারছি না। ”

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.