Breaking News
Home >> Breaking News >> প্রায় ছয় মাস ধরে হাসপাতালে ভর্তি থাকার পরে মনে পড়ল বাড়ির ঠিকানা

প্রায় ছয় মাস ধরে হাসপাতালে ভর্তি থাকার পরে মনে পড়ল বাড়ির ঠিকানা

সৈকত গাঙ্গুলী,ব্যারাকপুরঃ ছয় মাসেরও বেশী সময় সময় ধরে তার পরিচয় ব্যারাকপুর বি.এন.বসু মহকুমা হাসপাতালের মহিলা বিভাগ।  চিকিৎসাধীন সাত নম্বর বেডের রোগীকে নাম পরিচয় বিহীন অবস্থায় টিটাগড় থানার পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয় গতবছর ডিসেম্বর মাসের ৯তারিখে।  পায়ে ছিল গভীর ক্ষত এবং মানসিক ভারসাম্যহীনতা ঠিক করে বলতে পারছিলেন না নিজের নাম।  কিন্তু ছয় মাসেরও বেশী সময় ধরে বি.এন.বসু মহকুমা হাসপাতালের চিকিৎসক, নার্স,আয়াদের সহযোগিতায় সুস্থ হয়ে উঠেছেন পুরোপুরি। এখন বলতে পারছেন নাম, ঠিকানা স্বামী বাচ্চাদের নামও। কিন্তু পরিবারের কারোরসাথে যোগাযোগ না হওয়ায় কেউ নিতে না আসায় ঠিকানা হয়ে আছে হাসপাতালের বেড।
কথা বলছেন এখন ওয়ার্ডে আসা সকলের সঙ্গে। বলছেন তার নাম ফুলবাই। ঠিকানা আরিপুরা, জেলা গুনা, রাজ্য মধ্যপ্রদেশ।  তার স্বামীর নাম কর্না সিং।  তার রয়েছে দুই সন্তান।দেখা করতে আসা সকলের কাছে তার কাতর মিনতি, ” আমি বাড়ি ফিরতে চাই।  একটু কেউ পৌঁছে দিন।  হাসপাতাল থেকে আমাকে যেতে দিচ্ছে না কেউ।”
তিনি কি করে অন্য রাজ্য থেকে এরাজ্যে এলেন জানতে চাওয়া হলে সেই উত্তর তিনি দিতে পারছেন না ।
অপর দিকে বি.এন.বসু মহকুমা হাসপাতালের সুপার সুদীপ্ত ভট্টাচার্য বলেন,  “আমরাও চাই এই রোগীকে তার পরিবারের হাতে তুলে দিতে। তিনি এখন সুস্থ পুরোপুরি। কিন্তু আমরা পরিবার এর কেউ না আসায় ছাড়তে পারছি না। পুরো বিষয়টি টিটাগড় থানার পুলিশকে লিখিত ভাবে জানান হয়েছে। পুলিশ এসে রোগীর সাথে কথাও বলেছে এখন পুলিশ প্রশাসন তাকে যাতে বাড়িতে ফিরিয়ে দেয় সেটাই চাওয়া।

loading...

এছাড়াও চেক করুন

ভর সন্ধ্যায় পেটলায় গুলির অভিযোগ, উত্তেজনা এলাকায়

মনিরুল হক, কোচবিহার: ফের গুলি-বোমার শব্দে উত্তাল দিনহাটা। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা …

Leave a Reply

Your email address will not be published.