Breaking News
Home >> Breaking News >> শান্তিকামী নাগরিক কমিটির ইফতার পার্টি ও বস্ত্রবিতরণ দিনহাটার গিতালদহে

শান্তিকামী নাগরিক কমিটির ইফতার পার্টি ও বস্ত্রবিতরণ দিনহাটার গিতালদহে

 

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ পবিত্র রমজান ও আসন্ন খুশির ঈদ উপলক্ষে “ইফতার পার্টি ও বস্ত্রদান” অনুষ্ঠিত হল দিনহাটায়। এদিন ওই ইফতার পার্টি ও বস্ত্রদান অনুষ্ঠান গিতালদহ শান্তিকামী নাগরিক কমিটির উদ্যোগে হরিরহাট হাই স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এদিন ওই “ইফতার পার্টি ও বস্ত্রদান” অনুষ্ঠানে উপস্থিত হয়ে ছিলেন দিনহাটার মাননীয় বিধায়ক শ্রী উদয়ন গুহ, কোচবিহার লোকসভার সাংসদ পার্থপ্রতিম রায়, কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক শ্রী নিশীথ প্রামাণিক, জেলা তৃণমূল ছাত্র পরিষদ জেলা সভাপতি শ্রী সাবির সাহা চৌধুরি, দিনহাটা ১নং ব্লকের তৃণমূল যুব কংগ্রেসের পর্যবেক্ষক নারায়ণ শর্মা, আবুয়াল আজাদ, আনন্দ বর্মণ, বিভিন্ন অঞ্চল নেতা নেতৃত্ব সহ আরও অনেকে।

জানা গেছে, এদিন ওই ইফতার পার্টিতে গিতালদহ ১ ও ২ নং অঞ্চলের বহু মানুষের জনসমাগম ও গত পঞ্চায়েত ভোটে নিহত বিদায়ী পঞ্চায়েত সদস্য আবু মিঞার পুত্র উপস্থিতি ছিলেন বলে জানা গিয়েছে। এছাড়াও এদিন ওই একই মঞ্চে প্রায় ৭৫০ জনকে বস্ত্রদান করা হয়।

এদিন ওই ইফতার পার্টিতে বক্তব্যে রাখতে গিয়ে কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিক বলেন, “এই গিতালদহ শান্তিকামী নাগরিক কমিটির উদ্যোগে ইফতার পার্টি ও বস্ত্রদান অনুষ্ঠান স্থানীয় বাসিন্দারা ব্যাপক ভাবে সারা দিয়েছেন, এখানে নতুন করে যাতে অশান্তির সৃষ্টি না হয়, সেদিকে লক্ষ্য রাখার জন্য সকলের কাছে অনুরোধ করেছি।”

loading...

এছাড়াও চেক করুন

অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ

স্টিং নিউজ সার্ভিসঃ অল্পের জন্য রক্ষা পেলো যাত্রীবাহী জাহাজ। শুক্রবার বিকেল কলকাতা থেকে একটি যাত্রীবাহী …

Leave a Reply

Your email address will not be published.