Breaking News
Home >> Breaking News >> দমদম জেলে বিচারাধীন বন্দির সাথে দেখা করতে গিয়ে মাদক দিতে গিয়ে ধৃত তরুণী

দমদম জেলে বিচারাধীন বন্দির সাথে দেখা করতে গিয়ে মাদক দিতে গিয়ে ধৃত তরুণী

সৈকত গাঙ্গুলী,ব্যারাকপুর: দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে ভগীরথ সরকার নামের এক কুখ্যাত দুষ্কৃতীকে মাদক দিতে গিয়ে হাতেনাতে গ্রেপ্তার করা হয় সুস্মিতা মালাকার নামের দত্তপুকুরের বাসিন্দা এপিসি কলেজের এক দ্বিতীয় বর্ষের ছাত্রীকে।
পুলিশ সূত্রে খবর ভগীরথ উত্তর ২৪ পরগণার বীজপুর থানা এলাকার একটি খুনের মামলায় জেলে বন্দী রয়েছে। এই ভগীরথের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক সুস্মিতার। সে মাঝের মধ্যেই নানা জিনিস নিয়ে জেলে দেখা করতে আসত ভগীরথের সঙ্গে। মঙ্গলবারও সে এলে জেল গেটে জিনিস পত্র দেখার সময় পাউডার এর বক্স থেকে ২৯৫ গ্রাম মাদক পাওয়া যায়। এরপরই দমদম থানার পুলিশ গ্রেপ্তার করে ধৃত তরুনীকে। বুধবার মেয়েটিকে ব্যারাকপুর আদালতে পাঠানো হলে হলে বিচারক তার জামিন মঞ্জুর করে ।
সুস্মিতার আইনজীবী জয় সাহা বলেন, “সুস্মিতা তার এক আত্মীয়ের সাথে দেখা করতে জেলে গিয়েছিল, তখন সেখানে থাকা একজন একটি প্যাকেট দিয়ে তাকে বলে ভিতরের একজনকে প্যাকেটটি দেওয়ার কথা। সে যখন ভিতরে যেতে যায় তখন তার কাছ থেকে এই নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়। যেহেতু সে ছাত্রী এবং বিষয়টি নিয়ে সে কিছুই জানত না আমরা আদালতে জানালে বিচারপতি জামিন মঞ্জুর করেন।”

loading...

এছাড়াও চেক করুন

নদিয়ায় জলে ডুবে মৃত্যু এক যুবকের

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়া: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কুপার্স …

Leave a Reply

Your email address will not be published.