Breaking News
Home >> Breaking News >> খুনের মামলায় দীর্ঘ ৪ বছর পর বিচার পেল নদিয়ার একটি পরিবার

খুনের মামলায় দীর্ঘ ৪ বছর পর বিচার পেল নদিয়ার একটি পরিবার

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: দীর্ঘ ৪ বছর পর বিচার পেল একটি পরিবার। ২০১৪ সালের একটি খুনের মামলায় সোমবার নদিয়ার রানাঘাট আদালত দোষী সাবস্ত করে দুই অভিযুক্তকে। ঘটনায় প্রকাশ গত ২০১৪ সালের ২৪ শে অক্টোবর রাত ৯.৩০ মিনিট নাগাদ নদিয়ার কুপার্সের বাসিন্দা পার্থ গোস্বামীকে তার স্ত্রী রাখী গোস্বামীর সামনে গুলি করে খুন করা হয়।

জানা গেছে, পার্থ পেশায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। তার কাছ থেকে দুই সমাজবিরোধী নিগ্র কৃষ্ণ মন্ডল ও নাটা রবি হালদার বিভিন্ন ভাবে তোলা আদায়ের চেষ্টা করতে থাকে। পার্থ বাবু সেই তোলা না দেওয়ায় এই খুন বলে প্রাথমিক ভাবে প্রমান হয়েছে।

বাড়িতে ঢুকে সমাজবিরোধীরা গুলি করে খুন করার পর তার স্ত্রীকে সে সময় পার্থ বাবু বলে যায় নিগ্র কৃষ এবং নাটা রবি তাকে হত্যা করেছে। এরপর মৃত পার্থ গোস্বামীর স্ত্রী রাখী দেবীর অভিযোগের ভিত্তিতে পুলিশ ২০১৪ সালের নভেম্বর ডিসেম্বর মাসে কুপার্স এবং কৃষ্ণনগর এলাকা থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। গ্রেফতার হবার পর এই দুই অপরাধী এতদিন জেল হেফাজতে ছিল।

সেই মামলা আজ ১৬ জনের সাক্ষ্য দান করার পর রানাঘাট এডিজি কোর্টের বিচারক শুভ্রদ্ধীপ মিত্র সবকিছু বিচার বিবেচনা করে তাদের দোষী সাবস্ত করে। কাল সাজা ঘোষনার অপেক্ষায় মৃতের পরিবার। মৃতের পরিবারের আশা আদালত এই দুই অভিযুক্তকে যাব্বজীবন কারাবাস দেবে। সেইসঙ্গে তারা ফাসির দাবীও তোলেন।

রানাঘাট পি/ এস কেস নং ৩৯১ তারিখ – ২৮/১১/২০১৪, দোষীদের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩০২/ ৩৪ আইপিসি এবং ২৫-২৭ এর আর্মস আক্টের মামলা রুজু হয়।

মৃতের স্ত্রী রেখা দেবী বলেন, আমার স্বামীকে ওরা গুলি করে খুন করেছে। আমরা আদালতের এই রায়দানে অত্যন্ত খুশি। এই জাতীয় ঘৃণ্য ও হিংস্র অপরাধে অপরাধীদের ফাসি অথবা যাব্বজীবন কারাদন্ড চাই।

ওই আইনজীবি আরও বলেন, এই রায়দানে আমরা সমাজের কাছে সঠিক বার্তা দেবার দৃষ্টান্ত তুলে ধরবো।

loading...

এছাড়াও চেক করুন

নদিয়ায় জলে ডুবে মৃত্যু এক যুবকের

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়া: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কুপার্স …

Leave a Reply

Your email address will not be published.