Breaking News
Home >> Breaking News >> চলন্ত ট্রেনে বিদেশিনীর শ্লীলতাহানীর ঘটনায় এক যুবককে গ্রেফতার করল বর্ধমান জি আর পি

চলন্ত ট্রেনে বিদেশিনীর শ্লীলতাহানীর ঘটনায় এক যুবককে গ্রেফতার করল বর্ধমান জি আর পি

স্টিং নিউজ, বর্ধমান:  চলন্ত ট্রেনে বিদেশিনীর শ্লীলতাহানীর ঘটনায় এক যুবককে গ্রেফতার করল বর্ধমান জি আর পি। ধৃতের নাম আরশাদ হোসেন। বাড়ি ঝাড়খন্ডের পাঁকুড়ের মেধপাড়ায়। ধৃত কেন্দ্রীয় সরকারের কর্মী। বর্তমানে সে মধ্যপ্রদেশের জব্বলপুরে কর্মরত।

জিআরপি সূত্রে জানা গেছে, কিছুদিন আগে এদেশে তার সঙ্গীর সঙ্গে বেড়াতে এসেছিলেন ওই তরুণী। তারা ডাউন জামালপুর এক্সপ্রেসে হাওড়ায় ফিরছিলেন। এস ৮ বগিতে ওঠেন। রিজার্ভেশন না থাকায় তারা ট্রেনের গেটের সামনে দাঁড়িয়ে ছিলেন। সেই ট্রেনেই পাঁকুড় আসছিলেন আরশাদ।

রবিবার রাতে ট্রেনটি পাঁকুড় ষ্টেশনে এসে পৌঁছনোর পর ব্যাগপত্র নিয়ে ট্রেনের দরজার সামনে আসে আরশাদ। সেই সময় তার সিট ফাঁকা হয়েছে কিনা জানতে চান ওই যুবতি। আরশাদ জানায় সিট ফাঁকা আছে এবং তিনি ওই সিট দেখানোর জন্য ওই যুবতিকে নিয়ে যান। সিটের কাছে গিয়ে আরশাদ পিছন থেকে ওই যুবতির শ্লীলতাহানী করে বলে অভিযোগ। যুবতি প্রতিবাদ করায় তার বুকে ঘুষি মারা হয় বলে অভিযোগ।

যুবতি ও তার পুরুষসঙ্গীর চিৎকারে ট্রেনের অন্যান্য যাত্রীরা ছুটে আসেন। বিষয়টি জানানো হয় ট্রেনে কর্তব্যরত আরপিএফকে। এরপর ট্রেন থেকে নামতে না দিয়ে আরশাদকে ট্রেনে আটকে রেখে তাকে বর্ধমান আনা হয়। সেখানে জিআর পির হাতে তুলে দেওয়া হয়। বর্ধমাব জিআরপিতে অভিযোগ দায়ের করেন ওই যুবতি। তার ভিত্তিতে মামলা রুজু করে আরশাদকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার ধৃতকে বর্ধমান আদালতে তোলা হলে বৃহঃস্পতিবার তাকে ফের আদালতে পেশ করার নির্দেশ দেন বিচারক।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ায় প্রথমবার হতে চলেছে আম উৎসব

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়া: কাটোয়ায় প্রথমবার শুরু হতে চলেছে আম উৎসব। কাটোয়া সাবডিভিশন স্পোর্টস লার্ভাস এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published.