Breaking News
Home >> Breaking News >> ফের যাত্রী বিক্ষোভের জের মালদা টাউন স্টেশনে আটকে পড়ল ডাউন লাইনের একাধিক দূরপাল্লার ট্রেন

ফের যাত্রী বিক্ষোভের জের মালদা টাউন স্টেশনে আটকে পড়ল ডাউন লাইনের একাধিক দূরপাল্লার ট্রেন

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ ফের যাত্রী বিক্ষোভের জের মালদা টাউন স্টেশনে আটকে পড়ল ডাউন লাইনের একাধিক দূরপাল্লার ট্রেন। ডাউন ব্রহ্মপুত্র মেলের একটি কামরার এসি বিকল হয়ে পড়ায় সোমবার ভোর তিনটে থেকে শুরু হয় যাত্রী বিক্ষোভ।

প্রায় চার ঘন্টা ধরে বিক্ষোভ চলার পর অবশেষে রেলের পক্ষ থেকে বিকল হয়ে পড়া এসি মেরামতি করলে পরস্থিতি স্বাভাবিক হয়। ৭ ১৫ মিনিটে দিল্লির উদ্দেশ্য যাত্রা শুরু করে ডাউন ব্রহ্মপুত্র মেল।
রেল যাত্রী সুত্রে জানা গিয়েছে, আসামের ডিব্রুগড় থেকে যাত্রা শুরু করে ডাউন ব্রহ্মপুত্র মেল। সেখান থেকেই এসি এ- থ্রি বি-থ্রি কামরার এসি বিকল। তীব্র গরমে সমস্যায় পড়েন যাত্রীরা।

বিভিন্ন স্টেশনে অভিযোগ জানিয়েও কোন সুরাহা হয়নি। অবশেষে সোমবার ভোর ৩ ১৫ নাগাদ ট্রেনটি মালদা টাউন স্টেশনে পৌঁছালে এসি মেরামতির দাবী তুলে বিক্ষোভ দেখাতে শুরু করেন যাত্রীরা। এদিন যাত্রী বিক্ষোভের জেরে মালদা টাউন স্টেশনে আটকে পড়ে একাধিক টাউন লাইনের ট্রেন। যাত্রীদের অভিযোগ, শুধু এসি নয় একাধিক সাধারণ কামরায় ফ্যান অকেজো হয়ে পড়েছে। প্রচন্ড গরমে নাকাল হতে হচ্ছে তাদের।

অবশেষে প্রায় চার ঘন্টা পর রেলের পক্ষ থেকে বিকল এসি মেরামতি করলে ৭ ১৫ মিনিটে মালদা টাউন স্টেশন থেকে যাত্রা শুরু করে ডাউন ব্রহ্মপুত্র মেল। এদিন স্টেশনে বিক্ষোভে জেরে দেরিতে যাত্রা শুরু করে বেশ ডাউন লাইনের ট্রেন।

ডাউন মালদা- হাওড়া প্যাসেঞ্জার ভায়া রামপুরহাট ৪ ১০ মিনিটের পরিবর্তে ৭ ২৪ ছাড়ে। মালদা- হাওড়া প্যাসেঞ্জার ভায়া আজিমগঞ্জ ৬ ১০ মিনিটের পরিবর্তে ৭ ৪৯ মিনিটে ছাড়ে এবং জামালপুর প্যাসেঞ্জারও দেরিতে যাত্রা শুরু করে।

loading...

এছাড়াও চেক করুন

বিদেশে কাজে গিয়ে মৃত্যু হল বাংলার দুই যুবকের

স্টিং নিউজ সার্ভিসঃ ভিন রাজ্যে কাজে গিয়ে বাঙালি যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে ইতিপূর্বে। এবার সেই …

Leave a Reply

Your email address will not be published.