Breaking News
Home >> Breaking News >> হুগলীর গোঘাট সহ হরিনখোলায় সম্প্রীতির ইফতার পালন

হুগলীর গোঘাট সহ হরিনখোলায় সম্প্রীতির ইফতার পালন

কমলেন্দু পোড়েল,স্টিং নিউজ করেসপন্ডেন্ট,হুগলী: হুগলীর ঘোঘাটে ইফতেয়ার এ এক অপূর্ব নির্দশন দেখলো এলাকাবাসী। সুন্দুরপুরে ইফতার মজলিস ও ঈদ বস্ত্র বিতর হলো। এলাকার মুসলীম ধর্মপ্রান মানুষদের সহ হিন্দু ভাইদের হাতে ফুরফুরা শরীফের মজাদ্দেদজামানের মতাদর্শে গোঘাটের সুন্দর পুর রামানন্দপুর বাগানপাড়া গ্রামের জলসা কমিটির উদ্যোগে ইফতার মজলিস ও ঈদ বস্ত্র বিতরণ সভা। এই মজলিস কেরাত,নাত গজল প্রতিযোগিতা দিয়ে শুরু হয় এই অনুষ্টান।এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন পীরজাদা মাহেবুল্লা হুসাইনী সাহেব(কর্ণধার—J. A. Y.F) সভাপতি সাইফুল্লা খাঁন।

এদিন চারশো দুস্ত গরীব মানুষের হাতে ঈদবস্ত্র তুলে দিলেন। এছাড়াও জেলার বিভিন্ন ব্লক থেকে কুইজে অংশ গ্রহন করেন একাধিক প্রতিযোগি। এদিনের সভায় মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। প্রায় গোঘাটের বিভিন্ন ব্লক থেকে বিভিন্ন প্রান্ত থেকে হাজারেও বেশি মানুষ জমায়েত হন এই ইফতার মজলিসে।

সভাপতি সাইফুল্লা খাঁন বলেন সমাজিক সচেতনতা ও সমাজসেবা মূলক কাজও আমরা সারা বছরই করছি। আজ প্রায় ৫০ জন দুস্ত গরীব মানুষের হাতে ঈদবস্ত্র তুলে দেওয়া হয়।
এছারও আরামবাগ হরিনখোলা দরবার শরিফে একটি এফতার মজলিস অনুষ্ঠিত হয়। এলাকার নামি গুনিজনেরা এদিন হরিনখোলা J.A.Y.F এর কর্নধার এর একান্ত উদ্যোগে এদিন সকলকে একত্রিত করে এফতারের আয়োজন করেন। এদিন এফতার সহ সামাজিক সম্প্রীতি নিয়ে জরুরি আলোচনা হয়।

এদিনের সভায় উপস্থিত পীরজাদা মাহেবুল্লা হুসাইনী সাহেব,পীরজাদা সফিউল্লাহ হুসাইনী, পীরজাদা মাতিউল্লাহ
হুসাইনী,বিশিষ্ট সমাজ সেবী সিরাজুল ইসলাম এছাড়াও আরো উপস্থিত ছিলেন আরো অনন্যা পীরজাদা ও সুন্দর পুরের বিশিষ্ট শিক্ষাবিদ ও গুণীজনেরা ও উপস্থিত ছিলেন।

loading...

এছাড়াও চেক করুন

বিদেশে কাজে গিয়ে মৃত্যু হল বাংলার দুই যুবকের

স্টিং নিউজ সার্ভিসঃ ভিন রাজ্যে কাজে গিয়ে বাঙালি যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে ইতিপূর্বে। এবার সেই …

Leave a Reply

Your email address will not be published.