Breaking News
Home >> Breaking News >> যুব তৃনমুলের ইফতার পার্টিতে মানুষের ঢল দিনহাটার পুঁটিমারিতে

যুব তৃনমুলের ইফতার পার্টিতে মানুষের ঢল দিনহাটার পুঁটিমারিতে

মনিরুল হক, কোচবিহারঃ পবিত্র রমজান উপলক্ষে উৎসাহ উদ্দিপনা মধ্য দিয়ে ইফতার পার্টির আয়োজন করল পুঁটিমারি ২ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমুল যুব কংগ্রেস। রবিবার ওই ইফতার পার্টি অনুষ্ঠিত হয় দিনহাটা ১ নং ব্লকের পুঁটিমারি ২ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমুল যুব সভাপতি ছামছুল মিয়ার বাড়ির পাশে একটি ফাঁকা জায়গায়।

এদিনে ওই ইফতার পার্টিতে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন দিনহাটা ১ নং ব্লকের কনভেনার নারায়ণ শর্মা, বড়শোলমারি গ্রাম পঞ্চায়েত তৃনমুল যুব কংগ্রেস সভাপতি অবিনাশ বর্মণ, পুঁটিমারি ২ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমুল যুব সভাপতি ছামছুল মিয়া, নাজির হোসেন, রামমঙ্গল সরকার, বিষ্ণু দাস, নবিউল হক, হানিফুর রহমান সহ পুঁটিমারি ২ নং গ্রাম পঞ্চায়েত স্থানীয় পঞ্চায়েত সদস্য ও স্থানীয় নেতৃত্বরা সহ আরও অনেকে।

জানা গেছে, এদিন ওই ইফতার পার্টিতে দিনহাটা ১ নং ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে রোজাদার মানুষ ও স্থানীয় প্রায় ৩৫০ জন বাসিন্দা ওই ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন। এদিন সন্ধ্যায় ওই ইফতার পার্টিকে কেন্দ্র করে মহামিলন উৎসবে পরিনত হয়।

দিনহাটা ১ নং ব্লকের কনভেনার নারায়ণ শর্মা জানান, “সত্যি আমি খুব আনন্দিত। পুঁটিমারি ২নং অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে রোজাদার মানুষের সাথে মিলিত হতে পেরে ও সবাই মিলিয়ে এক সাথে আনন্দ মেতে ওঠার জন্যই এই ইফতার পার্টির আয়োজন করেছিলেন এই অঞ্চলের তৃনমুল যুব সভাপতি সামছুল মিয়া। আজ এই ইফতার পার্টিতে এসে আমার খুব ভালো লেগেছে।”

loading...

এছাড়াও চেক করুন

নদিয়ায় জলে ডুবে মৃত্যু এক যুবকের

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়া: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কুপার্স …

Leave a Reply

Your email address will not be published.