Breaking News
Home >> Breaking News >> পশ্চিমবঙ্গ পৌরকর্মচারী ফেডারেশনের নতুন কার্যালয় উদ্বোধন হল টিটাগড়ে

পশ্চিমবঙ্গ পৌরকর্মচারী ফেডারেশনের নতুন কার্যালয় উদ্বোধন হল টিটাগড়ে

সৈকত গাঙ্গুলী,ব্যারাকপুর: পশ্চিমবঙ্গ পৌরকর্মচারী ফেডারেশনের নতুন কার্যালয় উদ্বোধন হল টিটাগড় বি.টি.রোড সংলগ্ন টাটাগেট এলাকায় ।
নতুন দপ্তরের উদ্বোধন করেন বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, সাংসদ সৌগত রায়, দীনেশ ত্রিবেদী, রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ, প্রশান্ত চৌধুরী,উত্তম দাস,আশীষ দে সহ তৃনমুল শ্রমিক সংগঠনের নেতৃত্ব ।
বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে পাওয়ার গ্রিড নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন পাওয়ার গ্রিডটা আমাদের প্রকল্প নয় এটা কেন্দ্রীয় সরকারের পাওয়ার গ্রিড করপোরেশনের প্রকল্প আমরা প্রথম থেকেই সহযোগিতা করে আসছিলাম এবং মাননীয়া মুখ্যমন্ত্রীও সহযোগিতা করছিলেন এবং মুখ্যমন্ত্রী যাতে এলাকার মানুষ পর্যাপ্ত পরিমাণে টাকা পান সেটাও পাওয়ার গ্রিডকে বলেছিলেন এবং পাওয়ার গ্রিড সেই টাকাও দিয়ে দিয়েছেন এই যে যারা নকশাল তারা শুধুমাত্র রাজনীতি কারনের জন্যই এই সব করছিল ।
সারা বিশ্ব মাটির উপর দিয়ে তার গেছে কারুর কোন ক্ষতি হয়নি শুধু একটা মিথ্যা অপপ্রচার করছে নকশালরা মানুষ আগামী দিনে উপলব্ধি করবেই আমার যেটা মনে হচ্ছে আমরা সঠিক ভাবে ওই মানুষ গুলির কাছে পৌঁছাতে পারছি না ।
তাদের বোঝাতে হবে উদাহরণ দিয়ে এটা যে মিথ্যা একটা অপপ্রচার ।
একটা নতুন সিদ্ধান্ত হয়েছে এবং পাশ ও হয়েগেছে যেখান দিয়ে হাইভোল্টেজ তার যাবে সেই নিচে যে জমি থাকবে তাদেরও ক্ষতিপূরন দেওয়া হবে এটা নতুন চালু করা হচ্ছে আইন করে ।
পাওয়ার গ্রিডকে আমি চিঠি দিয়েছি কাজ নতুন করে চালু করার জন্য আশা করি মানুষের কাছে ঠিক ঠিক করে পৌঁছালে ওটা শুরু করতে খুব বেশি অসুবিধা হবে না।

আমাদের  STING NEWZ  ইউটিউব চ্যানেলটি সাবসক্রাইব করতে ক্লিক করুন এই লিঙ্কেঃ https://www.youtube.com/c/StingNewz7  আর প্রতি মুহূর্তে পেতে থাকুন ভিডিও খবরের তাজা আপডেট। 

এছাড়াও চেক করুন

প্রেমে প্রত্যাখ্যান হয়ে রেল ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক কিশোরি

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ প্রেমে প্রত্যাখ্যান হয়ে রেল ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দিয়ে …

Leave a Reply

Your email address will not be published.