Breaking News
Home >> Breaking News >> বহরমপুরে শপিং মলে মহিলার শ্লীলতাহানি, অভিযুক্তকে গ্রেপ্তারের আশ্বাস পুলিশ সুপারের

বহরমপুরে শপিং মলে মহিলার শ্লীলতাহানি, অভিযুক্তকে গ্রেপ্তারের আশ্বাস পুলিশ সুপারের

মইনুল ইসলাম, স্টিংনিউজ করেসপন্ডেন্ট, বহরমপুর: বহরমপুর শহরের শপিং মলে ইদের কেনাকাটা করতে গিয়ে শ্লিলতাহানীর স্বীকার হলেন এক মহিলা। শুক্রবার সন্ধায় মেয়েকে নিয়ে কেনাকাটার সময় ঘটনাটি ঘটে বহরমপুর গোরা বাজার এলাকার জজ কোর্ট মোড়ে। দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে এদিন বহরমপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বহরমপুর ওল্ড পুলিশ লাইন এলাকার বাসিন্দা নির্যাতিতা মহিলা।

পাশাপাশি মলের কর্মীদের বিরুদ্ধে অভিযুক্তকে আড়াল করা ও তাঁকে অসহঅযোগিতার অভিযোগ তুলেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছেন বহরমপুর থানার আইসি। বহরমপুর থানার আইসি সনত দাস বলেন, অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। পুলিশ গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় মেয়েকে সঙ্গে নিয়ে ইদের বাজার বাজার করতে গিয়েছিলেন ওল্ড পুলিশ লাইন এলাকার ওই মহিলা। কেনাকাটার সময় অভিযুক্ত তাঁর গায়ে হাত দেন বলে অভিযোগ। শতর্ক করার পরও পিছু ছাড়ে না জানিয়েছেন মহিলা। এরপর নিচু হয়ে কেনাকাটার সময় শরীরের পিছনের অংশে খামচে দিতেই মহিলা প্রতিবাদ করে রুখে দাঁড়ান।

মহিলার বক্তব্য, আমাকে সাহায্য না করে শপিং মলের কর্মীরা তাকে পালিয়ে যেতে সাহায্য করে। নির্যাতিতা মহিলা স্বামীকে ডেকে হইচই শুরু করেন। শপিং মলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে ঘটনার প্রতিবাদ জানান। বিষয়টি জানাজানি হতেই সোড়গোল শুরু হয়। এদিন দুপুরে বহরমপুর থানায় সিসিটিভির ফুটেজ সহ লিখিত অভিযোগ দায়ের করেন।

এমনকি এই ধরনেই ঘটনায় মহিলাদের প্রতিবাদি হয়ে এগিয়ে আসার আহ্বানও করেন তিনি। মহিলার সাহসিকতার প্রশংসা করে অনেকে এই ঘটনায় দোষির উপযুক্ত শাস্তি দাবি করেছেন। জেলা পুলিশ সুপার মুকেশ কুমার ওই মহিলার সঙ্গে যোগাযোগ করে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি ছড়িয়ে পড়তেই জেলায় তোলপাড় শুরু হয়েছে।

loading...

এছাড়াও চেক করুন

নদিয়ায় জলে ডুবে মৃত্যু এক যুবকের

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়া: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কুপার্স …

Leave a Reply

Your email address will not be published.