Breaking News
Home >> Breaking News >> ব্যস্ততার মাঝে সঙ্গীত শিল্পী সুমনা

ব্যস্ততার মাঝে সঙ্গীত শিল্পী সুমনা

ঋদ্ধি ভট্টাচার্য, কলকাতা: ক্রমশ জনপ্রিয়তা এগিয়ে নিয়ে চলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুমনা সামন্ত মুখার্জি । কিছুদিন আগেই তার নজরুলগীতি ‘অরুণকান্তি কে গো ‘ শ্রোতাদের হৃদয়ের কাছাকাছি পৌঁছে দিয়েছে । গানটি একটি চ্যালেঞ্জ ছিল সুমনার কাছে এবং গানটিতে সঙ্গীতায়োজন করেছেন বিখ্যাত বাংলা সিনেমা মাইকেল খ্যাত ইন্দ্রজিৎ দে ইন্দ্র ।

এর মধ্যে সুমনা কণ্ঠ দিয়েছেন আরো একজন বিখ্যাত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী এর সাথে
“ভালোবাসার আকাশে” ইন্দো বাংলাদেশ অ্যালবাম এর একটি দ্বৈত সঙ্গীত এ “আর কোনো কথা নয়” শীর্ষক গান এ । গানটিতে কথা দিয়েছেন বাংলাদেশ বেতার এর স্বনামধন্য গীতিকার কবির মহসিন রেজা । গানটিতে সঙ্গীতায়োজন করেছেন প্রবাদপ্রতিম সঙ্গীত পরিচালক সলিল চৌধুরীর শিষ্য খ্যাতনামা তবলা বাদক পলাশ দাস আগামী ঈদ এই শ্রোতারা গানটি উপহার পেতে চলেছেন কলকাতার নামী ব্যানার থেকে ।

সুমনা এর উপমহাদেশ এর বাইরের তুমুল জনপ্রিয়তা এর ফলস্বরূপ ঈদ এ আরো রোমান্টিক দ্বৈত সঙ্গীত এর কাজ সম্পূর্ণ করেছেন জনপ্রিয় এ শিল্পী । ইউরোপ এর একটি নামী চ্যানেল থেকে প্রকাশিত হবে “রাত নিঝুম” শীর্ষক গানটি ।গানটিতে সুমনা এর সাথে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশ এর জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুমন শরীফ এবং গানটিতে সুরারোপ করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক তিতাস কাজী ও সঙ্গীতায়োজনে রয়েছেন মীর মাসুম।

গানটিতে কথা দিয়েছেন তিতাস কাজী ও সঞ্জয় মুখার্জি যৌথ ভাবে। আমাদের প্রতিবেদক কে সুমনা জানিয়েছেন এয় কাজগুলি তার কাছে খুব চ্যালেঞ্জিং কারণ প্রত্যেকটি ভিন্নধারার গান । প্রত্যেকটি গান এ নিজের সেরা টুকু দিয়েছেন ও তিনি আশা করেন গানগুলো প্রত্যেকটি শ্রোতা বন্ধুদের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হবে ।

loading...

এছাড়াও চেক করুন

ফেরি ঘাট লিজ নিয়ে বিবাদের জেরে তৃণমূল কর্মী ও তার পরিবারের উপর হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে

বিশ্বজিৎ মন্ডল,স্টিং নিউজ করেসপনডেন্ট,মালদাঃ ফেরি ঘাট লিজ নিয়ে বিবাদের জেরে তৃণমূল কর্মী ও তার পরিবাবের …

Leave a Reply

Your email address will not be published.