Breaking News
Home >> Breaking News >> বিবাহ বিচ্ছেদের পর প্রেম,এবং সেই প্রেমের ছন্দপতনই ডেকে আনে ক্রিকেটার অজয়ের অকাল মৃত্যু

বিবাহ বিচ্ছেদের পর প্রেম,এবং সেই প্রেমের ছন্দপতনই ডেকে আনে ক্রিকেটার অজয়ের অকাল মৃত্যু


মনি ভট্টাচার্য্য: বছর খানের আগে বিবাহ-বিচ্ছেদ,তারপর শুরু হয় প্রেম। যেমন প্রেম,তেমন প্রেমের ছন্দপতন। নতুন প্রেমিককে দিয়ে প্রাক্তন প্রেমিককে খুনের নির্মম ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে অশোকনগরে। অভিযোগ অশোকনগরে বাসিন্দা সখী চৌধুরী এবং তার নব প্রেমিক বিশ্বজিৎ ভট্টাচার্যের বিরুদ্ধে।
সখী চৌধুরী, একজন বিবাহিতা মহিলা,পূর্বের পক্ষের দুই মেয়েও আছে।


বিবাহ- বিচ্ছেদের পর থেকেই সখীর অবৈধ প্রেম অশোকনগরের উঠতি ক্রিকেটার অজয়ের সঙ্গে। সম্প্রতি ওই সম্পর্কে চিড় ধরে নবাগত প্রেমিক বিশ্বজিৎ ভট্টাচার্য্যর আগমনে। তারপর শুরু হয় মনমালিন্য,কূটনীতি,দুরভিসন্ধি। অবশেষে খুন। নবাগত বিশ্বজিৎকে দিয়ে প্রাক্তন প্রেমিক অজয়কে খুন। বৃহস্পতিবার রাতে অজয়ের ক্ষত বিক্ষত দেহ পাওয়া যায় অশোকনগর ৩নং রেলগেটের কাছে। এই নির্মম ঘটনার প্রতিবাদে গ্রাম বাসীরা অশোকনগর থানা ঘেরাও করলে সখী ও বিশ্বজিৎকে গ্রেফতার করে পুলিশ।
এ বিষয় নিয়ে সখীর প্রাক্তন স্বামীকে (পেশায় টোটো চালক) জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান ” সখী আদতে বিলাসবহুল জীবন চাইতেন এই কারণেই মধ্যবিত্ত ঘরে রোজ ঝামেলা হত তাদের। সখী তাদের দুটি মেয়েকেও ঠিকমত দেখাশুনা করতেন না। এক মেয়ে থাকতো হোস্টেলে আর এক মেয়ে অশোকনগরে তার দাদু- ঠাকুমার কাছে। তাছাড়া সখী কূটনীতির ধারক ছিল। সোশ্যাল মিডিয়ায়  দেখা যাবে তার রূপের জন্য ফ্যান ফলোয়ার কিছু কম ছিল না। এমনকি দেখা যায় যেদিন খুনটি হয়েছে ৬ই জুন,নিজের ছবিও আপলোড করেন তিনি।
তাদের জিজ্ঞাসাবাদ করছে বলে জানিয়েছে পুলিশ। এমনকি বিশ্বজিৎ এর সাথে কিভাবে পরিচয় সখীর ? নাকি এ খুনের পিছনে কোনো দুরভিসন্ধি কাজ করছে সবই খতিয়ে দেখছে পুলিশ।
অশোকনগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক পলাশ চট্টপাধ্যায় জানান, ” খুব দুঃখ জনক ঘটনা। পুলিশ ঘটনাটা ত্রিকোণ প্রেমের টানা পোড়েন ধরেই এগোচ্ছে। তবে এখনো জানা যায়নি খুনটি কিভাবে হয়েছে। সেক্ষেত্রে ময়না তদন্তের দিকে তাকিয়ে আমরা। খুন টা ছোট করে দেখছি না। তদন্ত চলছে,দোষীদের উপযুক্ত সাজা প্রদানের চেষ্টা করবো।”
অবৈধ প্রেম,কূটনৈতিক মনোভাব,এবং কিছুটা বিচার-বুদ্ধি হীন হিংস্র পদক্ষেপ এভাবেই শেষ হয়ে গেল বন্ধুদের গর্ব,বাবা মায়ের ভরসা,ও ক্রিকেটের ভবিষ্যৎ অশোকনগরের জলজ্যান্ত অজয়।

loading...

এছাড়াও চেক করুন

নদিয়ায় জলে ডুবে মৃত্যু এক যুবকের

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়া: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কুপার্স …

Leave a Reply

Your email address will not be published.