Breaking News
Home >> Breaking News >> বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাব আয়োজিত অনুর্ধ ১৪ আন্তঃ কোচিং ক্লাব ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল আয়োজক দল

বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাব আয়োজিত অনুর্ধ ১৪ আন্তঃ কোচিং ক্লাব ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল আয়োজক দল

স্টিং নিউজ সার্ভিস: বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাব আয়োজিত অনুর্ধ ১৪ আন্তঃ কোচিং ক্লাব ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল আয়োজক দল। সোমবার মিউনিসিপাল হাই স্কুল মাঠে ফাইনালে মুখোমুখি হয় বিনোদীমাধব সামন্ত কোচিং ক্লাব ও জামালপুর নেতাজী অ্যাথলেটিক ক্লাব।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিধান্ত নেয় বিনোদী। কিন্তু শুরুটা মোটেও ভালো হয়নি বিনোদীর। শুরুতেই আউট হয় বিনোদীর নির্ভরযোগ্য ব্যাটসম্যান তথা টুর্নামেন্টে ধারাবাহিক ভালো খেলা সৌভাগ্যসুন্দর পাকড়ে। প্রথম দশ ওভারে ৪ উইকেট হারিয়ে বিনোদী ৫৯ রান করে।

১৫ ওভারে ৬ উইকেটে তাদের রান হয় ১০০। অবশেষে ২০ ওভারে ১৩৮ রানে থামে বিনোদীর ইনিংশ। দলের হয়ে এদিন ৫৩ রান করে সৌরজয় সোম। শৌভিক চ্যাটার্জী ২৪ এবং শেষ দিকে ব্যাট করতে নেমে ৭ বলে ১৩ রান করে সৌমিক ঘোষ। জামালপুর নেতাজী অ্যাথলেটিক ক্লাবের হয়ে অর্ঘদীপ দে ৪ওভারে ২০ রান দিয়ে ২ উইকেট এবং জয়দীপ বাগ ৪ ওভারে ২৭ রান দিয়ে ২ উইকেট পায়।

জবাবে ব্যাট করতে নেমে জামালপুর নেতাজী অ্যাথলেটিক ক্লাব ২০ ওভারে ৯ উইকেটে ১০০ রানে থেকে যায়। তাদের হয়ে সুদীপ রুইদাস ২৬ রান অপারাজিত থাকে। বিনোদীর হয়ে সৌরজয় সোম ৪ ওভারে ১৫ রান দিয়ে ১ উইকেট পায়। এছাড়াও সৌভাগ্য সুন্দর পাকড়ে ও পীযূষ কুমার ৩টি করে উইকেট পায়।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ায় প্রথমবার হতে চলেছে আম উৎসব

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়া: কাটোয়ায় প্রথমবার শুরু হতে চলেছে আম উৎসব। কাটোয়া সাবডিভিশন স্পোর্টস লার্ভাস এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published.