Breaking News
Home >> Breaking News >> উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে পণের দাবিতে ফের মৃত্যু এক গৃহবধূর

উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে পণের দাবিতে ফের মৃত্যু এক গৃহবধূর

 

দীপঙ্কর ভৌমিক, বারাসাতঃ পণের দাবিতে ফের মৃত্যুর ঘটনা ঘটলো দত্তপুকুর থানার অন্তর্গত ছোটজাগুলিয়া গ্রামে।মৃত মহিলার নাম সার্জিনা খাতুন(২১)। দেগঙ্গার চাকলা গ্রামের বাসিন্দা বাবা সাহাবুদ্দিন ও মা আরজিনা বিবির অভিযোগ, বিয়ের পর থেকেই পনের জন্য লাগাতার অত্যাচার চালাতো স্বামী রাকিবুল হোসেন(৩০),শাশুড়ি সানু বিবি,জা হাসি বিবি ও ভাসুর সরিফুল হোসেন। সার্জিনা ও রাকিবুলের একটি ফুটফুটে পাঁচ বছরের কন্যা সন্তান থাকা সত্ত্বেও বিভিন্ন সময়ে টাকা আদায় করতো সার্জিনার শশুরবাড়ির লোকজন।

সার্জিনার ভাই নাজিমুদ্দিনের আরো অভিযোগ খেপে খেপে অনেকবার জামাই কে টাকা দেওয়া হয়েছে। কখনো ৫০ হাজার, কখনো ২০ হাজার, কখনো ১০ হাজার। তবু শুধুমাত্র সংসার করার জন্য অনেক অত্যাচার সহ্য করতো সার্জিনা । অনেক বার সালিশি সভা বসানো হয়। এলাকার প্রধান,এমনকি বিধায়কও বিষয়টি নিয়ে একাধিক বার সমাধান সূত্র বের করার চেষ্টা করেন।কিন্তু কয়েক দিন এভাবে স্বাভাবিক অবস্থা থাকলেও, আবার পুরানো অবস্থায় ফিরে যেতো সার্জিনার শ্বশুর বাড়ির লোকজন।

অভিযোগ, গতকাল রাত্রে সার্জিনার উপর মাত্রাতিরিক্ত অত্যাচার হয়,মারধরের পর তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়।বারাসাত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে ।শনিবার সকালে দুত্তপুকুর থানায় অভিযোগ করেন মৃতার বাবা। ঘটনার পর থেকে শশুর বাড়ির লোকজন পলাতক।তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ।

দেখুন ভিডিওঃ

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ায় প্রথমবার হতে চলেছে আম উৎসব

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়া: কাটোয়ায় প্রথমবার শুরু হতে চলেছে আম উৎসব। কাটোয়া সাবডিভিশন স্পোর্টস লার্ভাস এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published.