Breaking News
Home >> Breaking News >> সরকারি বাস কর্মীকে মারধোরের অভিযোগ, উত্তেজনা দিনহাটায়

সরকারি বাস কর্মীকে মারধোরের অভিযোগ, উত্তেজনা দিনহাটায়

 

নিরুল হক, কোচবিহারঃ সরকারী বাসের কর্মীকে মারধোরের অভিযোগ উঠল বেসরকারি বাস কর্মীদের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে সকালে ১১ টা নাগাদ দিনহাটা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ওই ঘটনায় পর সবকারি বাস কর্মীরা দিনাহাটা ডিপোর গিয়ে বাস চালানোয় বন্ধের সিদ্ধান্ত নেয়। যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে বেসরকারি বাসকর্মীরা।
জানা গিয়েছে, নিধারিত সময় মেনে সরকারী বাস না ছাড়ায় বেসরকারী বাস কর্মীদের সঙ্গে বচসা বাঁধে এক সরকারী বাস কর্মচারীর। এর পর সেই বচসা থেকে জড়িয়ে পরে হাতাহাতিতে। অভিযোগ, ওই সময় সরকারী বাস কর্মীকে মারধোর করে করে বেসরকারী বাস কর্মীরা। সেই প্রতিবাদে বাস পরিষেবা বন্ধ রেখেছে সরকারী বাস কর্মীরা।
আক্রান্ত বাসের কন্ডাক্টার গৌতম সরকার বলেন, আমরা কোন কথা ওখানে বলি নি। আমাদের সাহের সেখানে গেছে আমরা সেই কারনে সেখানে গিয়েছিলাম। হঠাৎ কয়েকজন এসে আমাকে ও আমাদের এক সহকর্মী রয়েছে তাকে মারতে শুরু করল। আমাদের কে কেন মারা হল তার ন্যায্য বিচার নাহলে আমরা আজ সারা দিন বাস পরিষেবা বন্ধ রাখব। যদিও এই অভিযোগ অস্বীকার করে বেসরকারি বাসের এক কর্মচারী জানান, আমরা এধরন কোন অসভ্যতামি করতে পারি না।
উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা চেয়ারম্যান বিধায়ক মিহির গোস্বামী বলেন, আমি ঘটনাটি শুনেছি। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা একটি সরকারি সংস্থা তাতে কেউ বাঁধা প্রাদান করুক আমরা তা বরদাস্ত করব না। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা সব সময় সাধারন মানুষের পরিষেবা দেয়। আমি পুলিশ প্রশাসনকে বলেছি তারা তাদের আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ায় প্রথমবার হতে চলেছে আম উৎসব

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়া: কাটোয়ায় প্রথমবার শুরু হতে চলেছে আম উৎসব। কাটোয়া সাবডিভিশন স্পোর্টস লার্ভাস এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published.