Breaking News
Home >> Breaking News >> প্রতারনার ফাঁদে পা দিয়ে পুরপ্রধানের ক্রেডিট অ্যাকাউন্ট থেকে গায়েব ৬৭ হাজার টাকা

প্রতারনার ফাঁদে পা দিয়ে পুরপ্রধানের ক্রেডিট অ্যাকাউন্ট থেকে গায়েব ৬৭ হাজার টাকা

মনিরুল হক, কোচবিহারঃ প্রতারনার ফাঁদে পা দিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৬৭ হাজার টাকা খোয়ালেন কোচবিহার পৌরসভার পুরপ্রধান ভুষন সিং। শুক্রবার এই অভিযোগ করেন খোদ কোচবিহার পুরপ্রধান ভুষন সিং। জানা গিয়েছে, ক্রেডিট কার্ড ব্লক হয়ে গিয়েছে বলে তার মোবাইলে ফোন আসে। এরপর প্রতারকের মতলব বুঝতে না পেরে তিনি তার ফাঁদে পা দিয়ে দেন। তার আধার ও ক্রেডিট কার্ডের তথ্য ওই প্রতারককে দিয়ে দেন। কিছুক্ষনের মধ্যেই তার মোবাইলে একাধিকবার ওটিপি আসতে থাকে। তখনই তার সন্দেহ হয়। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছিল। প্রতারক তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৬৭ হাজার টাকা হাতিয়ে নিতে সমর্থ হয়। তার পরেই তিনি কার্ড ব্লকে করে কোচবিহার কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এদিন সাংবাদিকদের মুখোমুখী হয়ে চেয়ারম্যান ভূষণ সিং বলেন “প্রতিদিনের মত আমি নিজের দপ্তরে একটি বিষয় নিয়ে মিটিং করছিলাম। সেই সময় একটি নাম্বার থেকে ফোন আসে। আমার ক্রেডিট কার্ড ব্লক হয়ে গেছে জানিয়ে আঁধার নাম্বার ও ক্রেডিট কার্ডের নাম্বার চাওয়া হয়। আমি মিটিংয়ে ব্যস্ত থাকার বিষয়টি গুরুত্ব না দিয়ে সেইসব তথ্য দিয়ে ফেলি। এর পাঁচ মিনিট পর আবার ফোন করে আমাকে ওটিপি নম্বর জানাতে বলে। এভাবে একাধিক ওটিপি আসতে থাকায় আমার সন্দেহ হয়। আমি বিষয়টি ব্যাঙ্কে জানাই। ব্যাঙ্কের থেকে আমার ক্রেডিট কার্ড ব্লক করে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে আমার একাউন্ট থেকে প্রায় ৬৭ হাজার টাকা কেটে নেওয়া হয়েছে।” এদিন তিনি সাধারণ মানুষকে এই বিষয়ে সচেতন করেন। একই সঙ্গে কাউকে এই ধরণের কোন তথ্য না দিতে সাবধান করেন।
জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, টাকা মোবাইল ক্রয় ও কিছু দেনা মেটাতে খরচ করা হয়েছে। দ্রুত অপরাধী গ্রেফতার হবে।

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ায় প্রথমবার হতে চলেছে আম উৎসব

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়া: কাটোয়ায় প্রথমবার শুরু হতে চলেছে আম উৎসব। কাটোয়া সাবডিভিশন স্পোর্টস লার্ভাস এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published.