Breaking News
Home >> Breaking News >> স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে

মনিরুল হক, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, কোচবিহারঃ স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি মাথাভাঙ্গা শীতলকুচি ব্লকের মহিষমুরি এলাকায়। মৃত ওই মহিলার নাম সম্পা বসাক (২৫)। ঘটনার পর থেকে পলাতক স্বামী পূর্ণদেব বসাক। অভিযোগ, স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছে ওই ব্যক্তি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা গেছে, পেষায় কাঠ মিস্ত্রির কাজ করেন পূর্ণদেব বসাক। তিনি বিভিন্ন নেশায় আসক্ত ছিলেন বলে অভিযোগ স্থানীয়দের। স্থায়ী ভাবে তার কোন কাজ না থাকায় মাঝে মধ্যে স্ত্রীর সাথে ঝগড়া লাগত ওই ব্যক্তির। গতরাতেও ঝগড়া লাগে বলে জানান স্থানীয়রা। এরপর এদিন সকালে তারা দেখতে পায় পূর্ণ দেবের ৩ বছরের শিশু বাড়ির সামনে এসে কান্না কাটি করছে। এরপর স্থানীয়রা ওই শিশুটিকে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে গেলে ঘরের মধ্যে দেখা যায় শিশুটির মা সম্পা দেবি পড়ে রয়েছে। এরপর তারা খবর দেয় শীতলকুচি থানার পুলিশ কে। পড়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় ময়না তদন্তের জন্য।
শীতলকুচি থানার পুলিশ সুত্রে জানা গেছে, স্বামী ও স্ত্রীর মধ্যে অশান্তি ছিল বলে জানা গিয়েছে। ওই অশান্তির জন্যই এই খুন বলে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে তল্লাশি শুরু হয়েছে।

loading...

এছাড়াও চেক করুন

লায়ন্স ক্লাব অব রানাঘাট পশ্চিমের উদ্যোগে উদ্বোধন হল বৃদ্ধাশ্রম “বানপ্রস্থ”

কমল দত্ত,নদিয়া: বর্তমান সমাজে বেশীরভাগ পরিবারের ছেলে মেয়েদের কাছে একটা বড় বোঝা তাদের বাবা মা। …

Leave a Reply

Your email address will not be published.