Breaking News
Home >> Breaking News >> স্কুল শিক্ষকদের টিউশন পড়ানোর সমর্থনে কোচবিহারে পথে নামল ছাত্রছাত্রী ও অভিভাবকরা

স্কুল শিক্ষকদের টিউশন পড়ানোর সমর্থনে কোচবিহারে পথে নামল ছাত্রছাত্রী ও অভিভাবকরা

মনিরুল হক, স্টিং নিউজ করেসপন্ডেন্ট, কোচবিহারঃ এবার স্কুল শিক্ষকদের প্রাইভেট টিউশন পড়ানোর সমর্থনে কোচবিহার পথে নামল অভিভাবক ও ছাত্রছাত্রীরা। বুধবার দুপুরে প্রায় ২০০ জন অভিভাবক ও ছাত্রছাত্রী স্কুল শিক্ষকদের প্রাইভেট টিউশনের সমর্থনে জেলা স্কুল পরিদর্শক( মাধ্যমিক) আধিকারিক বালিকা গোলের কাছে স্মারকলিপি দিতে যান। এদিন ছাত্রছাত্রী ও অভিভাবকরা কোচবিহারের সাগরদিঘি সংলগ্ন জেলা স্কুল পরিদর্শকের অফিসের সামনে জমায়েত করে স্কুল শিক্ষকদের প্রাইভেট টিউশন করার অনুমতির দেওয়ার দাবিতে আওয়াজ তোলেন। দ্বাদশ শ্রেণীর ছাত্রী শতাব্দী রুদ্র বলে, স্কুল শিক্ষকদের প্রাইভেট টিউশন করা যাবে না, তা নিয়ে আন্দোলন শুরু হয়েছে। যেহেতু আমাদের পরীক্ষা সামনে। তাই আমরা ভীষণ অসুবিধায় পড়েছি। আমরা পরাশুনা ঠিক মত শুরু করতে পারছি না। আমরা এতদিন ধরে যেসব স্কুল শিক্ষকদের কাছে পরতাম, তারা অভ্যস্ত, তাদের কাছে সিলেবাসটা একেবারেই রপ্ত ছিল। এখন এই আন্দোলনের কারণে তারা যদি হঠাৎ করে পড়ানো বন্ধ করে দেন, তাহলে আমাদের ভীষণ অসুবিধা হবে।
এক অভিভাবক অশোক রায় বলেন, “মেয়েরা স্কুল শিক্ষকদের কাছে পড়াশোনা করত। ওনারা এখন পড়াচ্ছে না। শিক্ষকরা যাতে পড়াতে পারেন, সেই জন্যই আমরা এখানে এসেছি। ৮-৯ মাস পরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষা রয়েছে। এখন যদি ওনারা না পড়ান তাহলে ছাত্রছাত্রীদের সমস্যায় পরতে হবে। আজকে তাই আমরা ডি আই-য়ের কাছে স্মারকলিপি জমা দিতে এসেছি।”

loading...

এছাড়াও চেক করুন

কাটোয়ায় প্রথমবার হতে চলেছে আম উৎসব

গৌরনাথ চক্রবর্তী, কাটোয়া: কাটোয়ায় প্রথমবার শুরু হতে চলেছে আম উৎসব। কাটোয়া সাবডিভিশন স্পোর্টস লার্ভাস এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published.