Breaking News
Home >> Breaking News >> নদিয়ায় ঠাকুমার প্রেমিকের গুলিতে মৃত ৪ বছরের নাতনি

নদিয়ায় ঠাকুমার প্রেমিকের গুলিতে মৃত ৪ বছরের নাতনি

স্টিং নিউজ সার্ভিস: ঠাকুমার প্রেমিকের গুলিতে মারা গেল ৪ বছরের নাতনি। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে নদিয়ার হাসখালী থানার গ্যাড়াপোতায়। মৃতের নাম ঈশিতা পোদ্দার (৪)।

সূত্রের খবর, যতিন রায় নামে এক প্রতিবেশী ঈশিতা পোদ্দারের বাড়িতে মদ্যপ অবস্থায় গতকাল রাত ১০:৩০ নাগাদ যায়। তারপর রিভলবার বার করে ছোট্ট শিশুটির সাথে খেলতে থাকে। আচমকায় রিভলবার থেকে গুলি ছুটে শিশুটির মাথায় লাগে। মাটিতে লুটিয়ে পড়ে শিশুটি। স্থানীয় বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তাকে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

সূত্রের খবর, ঈশিতার ঠাকুমা চারুলতা পোদ্দারের (৪৫) সাথে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত যতিন রায়ের। ঠাকুমার সঙ্গে দেখা করতে প্রায় রাতেই আসতো যতিন। গতকাল, রাতেও চারুলতার সঙ্গে দেখা করতে এসেছিল যতিন।

পরিবারের পক্ষ থেকে যতিনের বিরুদ্ধে হাসখালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, পুলিশের কাছে যতিনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছে চারুবালা। যতিনের কাছে কিভাবে রিভলবার আসলো তা তদন্ত করে দেখছে পুলিশ।

নদিয়া পুলিশ সুপার পান্ডে সন্তোষ স্টিং নিউজকে বলেন, “এই কেসে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।”

অনেকের প্রশ্ন, কি করেছিল এই নিরিহ শিশুটি। যার কারনে মায়ের কোল খালি করে এই পৃথিবী ছেড়ে চলে যেতে হল! এ কোন সমাজে আমরা বাস করছি প্রশ্নটা কিন্তু সকলের মনে থেকেই যাচ্ছে ।

loading...

এছাড়াও চেক করুন

লালগড়ে বাস দুর্ঘটনায় মৃতদের পরিবার পিছু ২ লাখ টাকা করে অর্থ সাহায্য তুলে দিল জেলা প্রশাসন

  কার্তিক গুহ, স্টিং নিউজ করেসপনডেন্ট, পশ্চিম মেদিনীপুর:  রাজ্যের মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতির পরে লালগড়ে বাস দুর্ঘটনায় নিহতদের …

Leave a Reply

Your email address will not be published.