Breaking News
Home >> Breaking News >> ৩৪ দিন যাদের বাংলায় জন্ম হয়েছে তাদের নির্বাচনের পর একটাকেও খুঁজে পাওয়া যাবেনা: সুব্রত বক্সী

৩৪ দিন যাদের বাংলায় জন্ম হয়েছে তাদের নির্বাচনের পর একটাকেও খুঁজে পাওয়া যাবেনা: সুব্রত বক্সী

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম: ৩৪ বছর ক্ষমতায় থেকে মার্কসবাদী কমিউনিষ্ট যদি মানুষকে ভীত করতে না পারে আর ৩৪ দিন যাদের বাংলায় জন্ম হয়েছে তাদের নির্বাচনের পর একটাকেও খুঁজে পাওয়া যাবেনা জাম্বনীর বেলিয়াতে দলীয় পার্থীর সমর্থনে এসে বিজেপিকে এভাবেই আক্রমন করলেন তৃনমুল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক সুব্রত বক্সী ।

তিনি আরো জানান যত অর্থনৈতিক প্রতিবন্ধকতা আসুক বাংলার কোন প্রকল্প বন্ধ হবেনা ,অর্থের যোগান মমতা বন্দ্যোপাধ্যায় করবেন সেই প্রতিশ্রুতি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ধাপে ধাপে এগিয়েছেন। এই নির্বাচন অতন্ত্য তাৎপর্য পুর্ন নির্বাচন তার কারন মমতা বন্দ্যোপাধ্যায় মনে করেন সর্বস্তরের মানুষকে উন্নয়ন পৌঁছে দিতে গেলে পঞ্চায়েত নির্বাচনের ভিত হচ্ছে সবচেয়ে বড় ভিত,তাই নিজের দলের সদস্যদের মানুষের সমর্থন নিয়ে প্রতিষ্ঠা করতে পারলে মানুষের কাছে উন্নয়ন পৌঁছে যাবে । দু চার দিন আগে এই মাঠে সভা করার জন্য মাঠ পরিদর্শনে এসে ছিলেন কোথায় সভা হবেনা হবে একটা ছোট্ট গন্ডগোল তৈরী হয়ে ছিল কেউ কেউ পেশী শক্তি দিয়ে তৃণমূল কে পরাস্ত করতে চায়ছে ,আমাদের ভাষায় বলে বাংলার মাটিতে ৩৪ বছর মার্কসবাদী কমিউনিস্ট পার্টির অপশাসন দেখেছে ,৩৪ বছরের অপশাসন মানে শুধু একটা রাস্তা করা না ,আলো জ্বলা নয়,অপশাসন মানে রাজ্যের যত দুস্কৃতি তাদের একত্রিত করে ,শুধু পেশি প্রশাসন কে দেখিয়ে যারা বাংলার মানুষ কে স্তব্ধ করে দিয়েছিল পরবর্তী পর্যায়ে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পর যাদের কোথাও জায়গা হচ্ছেনা সেই দুস্কৃতির একটা বড় অংশ নতুন করে এই ভারতীয় জনতা পার্টির দলে ঢুকে মানুষকে ভয় দেখিয়ে ভীত সন্তস্ত্র করতে চেষ্টা করছে । তাই বলছি মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনিত প্রার্থী দের ঘাসের উপর জোড়াফুল চিহ্নে ভোট দিয়ে জয় যুক্ত করুন ।

আজকের সভায় সুব্রত বক্সী ছাড়াও উপস্হিত ছিলেন রাজ্যের অনগ্রসর শ্রেনীকল্যান মন্ত্রী চূড়ামনী মাহাত,ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পান্ডে ,জাম্বনী পঞ্চায়েত সমিতির প্রাত্তন সভাপতি সমীর ধল ,জেলার অনান্য নেতৃবৃন্দ ।

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.