Breaking News
Home >> Breaking News >> ফুলবাড়ির মহানন্দা ক্যানেলে স্কুল ক্যাব, প্রানে বাঁচলো ১১ জন ছাত্রছাত্রী

ফুলবাড়ির মহানন্দা ক্যানেলে স্কুল ক্যাব, প্রানে বাঁচলো ১১ জন ছাত্রছাত্রী

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ পাঁচা যুবকের তৎপরতায় প্রানে বাচলো ১১ স্কুল পড়ুয়া। নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে জল থেকে উদ্ধার করলো স্থানীয় এই যুবকেরা। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ী ক্যনেলে। নিয়ন্ত্রন হারিয়ে জলে পড়ে যায় ছাত্রছাত্রী সমেত স্কুল ক্যাব। বিপদমুক্ত দুর্ঘটনাগ্রস্থ ছাত্রছাত্রীরা।

শুক্রবার সকাল সাড়ে ৮ টা নাগাদ একটি ইংরেজী মাধ্যম স্কুলের স্কুল ক্যব স্কুলে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ির মহানন্দা ক্যানেলে। তৎক্ষনাত বিষয়টি নজরে আসে মর্নিং ওয়াক করতে স্থানীয় কিছু যুবকের। সেই সময় ক্যানেলের লক গেট খোলা থাকায় জলের প্রবল স্রোত ছিল। সেই সময় নিজেদের প্রানের ঝুকি নিয়ে ছাত্রছাত্রী দের উদ্ধার করতে ক্যানেলে ঝাপ দিয়ে একে একে ১১ ছাত্রছাত্রী কে জলে ডুবে যাওয়া গাড়ি থেকে উদ্ধার করে নিয়ে আসে। পরে প্রত্যেক ছাত্রছাত্রী কেই প্রাথমিক চিকিৎসা করে ছেরে দেওয়া হয়েছে। অরুন সিংহ, মতিলাল বর্মন, সঞ্জয় কর্মকার, বিষ্ণু কর্মকার ও প্রদীপ সিংহ এরা প্রত্যেকেই স্থানীয় রহমু জোতের বাসিন্দা। বর্তমানে এরা হীরো হয়ে গেছেন এলাকায়।

এদিন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছিল ফাঁসিদেওয়া থানার পুলিশ, দমকলের দুটো ইঞ্জিন ও এসএসবির বিপর্যয় মোকাবিলা দল। এর পাশাপাশি এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রুরাল ডিএসপি প্রবীর মন্ডল। তবে কি করে এই দুর্ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্থ গাড়ির চালক পলাতক। মোবাইল ফোন কানে নিয়ে গাড়ি চালাচ্ছিল বলেই অনুমান পুলিশের।

loading...

এছাড়াও চেক করুন

নদিয়ায় জলে ডুবে মৃত্যু এক যুবকের

কমল দত্ত, স্টিং নিউজ, নদিয়া: জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার কুপার্স …

Leave a Reply

Your email address will not be published.