Breaking News
Home >> Breaking News >> নির্দল প্রার্থী বাড়িতে গুলি-বোমা, বাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নির্দল প্রার্থী বাড়িতে গুলি-বোমা, বাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মনিরুল হক, স্টিংনিউজ করেসপনডেন্ট, কোচবিহারঃ এক নির্দল প্রার্থী বাড়িতে গুলি-বোমা ছুঁড়ে বাড়ি সহ মোটর বাইক ভাঙচুর করার অভিযোগ উঠল তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে। বুধবার রাত সাড়ে ১১ টা নাগাদ দিনহাটা ১নং ব্লকের আমবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের আমবাড়ি এলাকায় ওই ঘটনা ঘটেছে। আমবাড়ি-১ গ্রাম পঞ্চায়েত ৭/২৬৭ নং বুথে তৃনমূল কংগ্রেসের যুব গোষ্ঠীর হয়ে মনোনয়নপত্র জমা দেন ননীগোপাল বর্মণ নামে এক বাসিন্দা। কিন্তু শেষ পর্যন্ত ওই বুথ থেকে তৃণমূল কংগ্রেসের মাদার গোষ্ঠীর প্রার্থী সন্তোষ বর্মণ জোড়া ফুল প্রতীক পেয়ে যাওয়ায় ননীগোপাল বর্মণ নির্দল প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে ময়দানে নামে। আর সেই কারনেই ননীগোপাল বর্মণ বাড়িতে প্রায় হুমকি দিতেন বলে অভিযোগ মাদার তৃণমূলের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। বুধবার রাতে নির্দল প্রার্থী ননীগোপাল বর্মণের বাড়িতে গুলি-বোমা ছুঁড়ে মোটর বাইক ও বাড়ি ভাঙচুর করা হয়েছে।
তৃনমূল যুব কংগ্রেসের দিনহাটা ১নং ব্লকের আহ্বায়ক নারায়ণ শর্মা বলেন, “ মাদার তৃণমূল মনোনীত প্রার্থী সন্তোষ বর্মণের নেতৃত্বের আমবাড়ি এলাকায় আমাদের যুব কর্মী তথা প্রার্থীর বাড়িতে গুলি-বোমা ছুঁড়ে, মোটর ও বাড়ি ভাঙচুর করা হয়েছে। যুব ওই প্রার্থীর লোকজনকে প্রানে মারার হুমকি দেওয়া হচ্ছে। এই ঘটনার আমরা নিন্দা করছি। ঘটনার কথা আমরা দিনহাটার বিধায়ক তথা রাজ্য সাধারন সম্পাদক উদয়ন গুহ ও যুব তৃণমূল কংগ্রেসের জেলার সাধারন সম্পাদক নিশীথ প্রামাণিককে জানিয়েছি। তাঁরা আমাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।” অন্যদিকে ওই এলাকার মাদার তৃনমূল কংগ্রেস গোষ্ঠীর আমবাড়ি-১ গ্রাম পঞ্চায়েত সভাপতি কনক সিংহ গুলি-বোমা ছুঁড়ে ও বাড়ি ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে বলেন, “ওই ঘটনার সঙ্গে আমাদের দলের কোন কর্মী বা সমর্থক যুক্ত নেই। কে বা কারা এই ঘটনা ঘটিয়ে শান্ত এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে, তা দলের নেতৃত্ব নজর রাখছে।”
দিনহাটায় গোষ্ঠী বিরোধ মেটাতে তৃনমূল কংগ্রেস নেতৃত্ব একাধিক উদ্যোগ নিলেও এখনও প্রতীক না পাওয়া অনেকেই নির্দল প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার ফলে বিভিন্ন এলাকায় এখনও তৃণমূলের দুই গোষ্ঠীর বিরোধ রয়ে গিয়েছে বলে রাজনৈতিক মহলের ধারনা।

loading...

এছাড়াও চেক করুন

কৃষ্ণনগরে বাংলা সিনেমার ‘ফিদা’র নায়ক-নায়িকা যশ ও সঞ্জনাকে দেখতে উপচে পড়লো ভিড়

অর্ণব মজুমদার, স্টিং নিউজ করেসপনডেন্ট, কৃষ্ণনগর, নদিয়া: বুধবার নদিয়ার কৃষ্ণনগর বিগ বাজার এসভিএফ  সিনেমা হলে বাংলা …

Leave a Reply

Your email address will not be published.