Breaking News
Home >> Breaking News >> “মানুষের মনোভাবের বিবেচনায় ধর্মঘট সফল”- কোচবিহারে মন্তব্য সুজন চক্রবর্তীর

“মানুষের মনোভাবের বিবেচনায় ধর্মঘট সফল”- কোচবিহারে মন্তব্য সুজন চক্রবর্তীর

মনিরুল হক, স্টিং নিউজ করেসপেন্ডন্ট, কোচবিহারে : “মানুষের মনোভাবের বিবেচনায় ধর্মঘট সফল”- মন্তব্য সিপিএমের রাজ্য সাধারণ সম্পাদক সুজন চক্রবর্তী। শুক্রবার কোচবিহার জেলা সিপিএমের কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন তিনি।

পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাস ও জবরদখলের অভিযোগ এদিন রাজ্যজুড়ে ৬ ঘণ্টা সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে সিপিএম। শুক্রবার সকালে রাজ্যের বিভিন্ন জেলায় সিপিএম কর্মীরা মিছিল, পিকেটিং করেন। যদিও সর্বাত্মক বনধ হয়নি। কিছু জায়গায় রাস্তায় লোকজন কম ছিল। রাস্তায় পর্যাপ্ত বাস চললেও যাত্রী সংখ্যা কম ছিল। কোথাও আবার শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বনধের বিরোধিতা করে মিছিল হয়। বনধের আংশিক প্রভাব দেখা যায় কিছু জায়গায়। বনধের বিরোধিতায় এদিন কোচবিহারে মিছিল করে তৃণমূল কংগ্রেস।

এদিন কোচবিহার জেলা সিপিএম কার্যালয়ে সুজন চক্রবর্তী বলেন, “আজকে রাস্তা ঘাটে যারা ছবি দেখাচ্ছেন যে বনধ ব্যর্থ, তারাও দেখাচ্ছেন রাস্তায় লোক কার্যত কম। গাড়িঘোড়া চলছে। কিন্তু তাতে লোক কম। এর থেকে বোঝা যাচ্ছে, যে মনোভাব নিয়ে পশ্চিম বাংলাকে অশান্ত করার চেষ্টা করা হচ্ছে। গণতন্ত্রের অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। তার বিরুদ্ধে মানুষের প্রতিবাদ যে আছে আজকে রাস্তা ঘাটের চেহারা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে।”

একই সঙ্গে নির্বাচন প্রক্রিয়া নিয়ে রাজ্য নির্বাচন কমিশন এবং শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধেও সরব হন সিপিএমের রাজ্য সাধারণ সম্পাদক সুজন চক্রবর্তী।

loading...

এছাড়াও চেক করুন

প্রবল জলোচ্ছাস মন্দারমনি, তাজপুর, শংকরপুরে

নিজস্ব সংবাদদাতা,মন্দারমনি: শনিবার রাত থেকে সমুদ্র ছিলো উত্তাল। রবিবার সকাল থেকে জলধা,তাজপুর,শংকরপুর,মন্দারমনিতে মেরিন ড্রাইভ উপচে …

Leave a Reply

Your email address will not be published.