Breaking News
Home >> Breaking News >> গাড়ি রাখাকে কেন্দ্র করে রেলপুলিশ ও গাড়িচালদের মধ্যে সংঘর্ষ,ব্যপক উত্তেজনা এনজেপি স্টেশনে

গাড়ি রাখাকে কেন্দ্র করে রেলপুলিশ ও গাড়িচালদের মধ্যে সংঘর্ষ,ব্যপক উত্তেজনা এনজেপি স্টেশনে

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ গাড়ি রাখাকে কেন্দ্র করে রেল পুলিশ ও নিউ জলপাইগুরির গাড়ি চালকদের মধ্যে ব্যপক উত্তেজনা ছড়ালো এনজেপি স্টেশন চত্বরে। গাড়ি চালকদের মারধরের অভিযোগ উঠল রেল পুলিশের বিরুদ্ধে।
শুক্রবার সকালে শিলিগুড়ির নিউ জলপাইগুড়ি স্টেশন চত্বরে দুটিগাড়িচালক ভুল করে নো পার্কিং যোনে গাড়ি রেখে যাত্রী তুলছিল। সেই সময় রেলপুলিশ এসে গাড়িচালককে হুমকি দেয় এবং গাড়ি সরিয়ে নিতে বলে।এরপর অন্যান্য চালোকরা এসে রেল পুলিশের,জি আর পি এবং স্থানীয় নেতারা এসে ঝামেলা মিটিয়ে নেয়। কিন্তু অভিযোগ এর কিছুক্ষন ফের রেল পুলিশের একটি টিম এসে গাড়িচালকদের অকথ্য ভাষায় গালিগালাচ করে। শুধু গালিগালাচ নয় চালকদের মারধর করা হয়। এই ঘটনায় গুরুতর আহত হন সুদীপ কুমার নামে একজন গাড়িচালক। তার মাথা ফেটে যায়। একই সঙ্গে পর্যটকদের ও মারধর করা হয় বলে অভিযোগ গাড়ি চালকদের।এর পরেই ঘটনায় ক্ষুদ্ধ হয়ে বেসরকারি গাড়ি চালকরা স্টেশন চত্বরে বিক্ষোভ দেখায়। এই ঘটনার খবর পৌঁছায় এনজেপি থানায়। এবং এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন এনজেপি থানার পুলিশ। অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নিউ জলপাইগুড়ির তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের সভাপতি প্রসেনজিৎ রায়। এরপর নিউ জলপাইগুড়ি থানা,রেল পুলিশ ও নিউ জলপাইগুড়ি জি আর পি থানার পুলিশের উদ্যোগে পরিস্থিতি স্বাভাবিক হয়।

loading...

এছাড়াও চেক করুন

প্রবল জলোচ্ছাস মন্দারমনি, তাজপুর, শংকরপুরে

নিজস্ব সংবাদদাতা,মন্দারমনি: শনিবার রাত থেকে সমুদ্র ছিলো উত্তাল। রবিবার সকাল থেকে জলধা,তাজপুর,শংকরপুর,মন্দারমনিতে মেরিন ড্রাইভ উপচে …

Leave a Reply

Your email address will not be published.