Breaking News
Home >> Breaking News >> আমরা বাসে,গাড়িতে বোমা ছুড়ে মারি না,দোকানপাট ভাংচুর করি না: সূর্যকান্ত মিশ্র

আমরা বাসে,গাড়িতে বোমা ছুড়ে মারি না,দোকানপাট ভাংচুর করি না: সূর্যকান্ত মিশ্র

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ সিঙ্গুরের টাটার ন্যানো কারখানা আজও যে বামফ্রন্টের নেতৃত্বকে ভাবায় তা আরও একবার স্পষ্ট হয়ে গেল বামফ্রন্টের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের কথায়।

রাজ্যজুড়ে পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে যে অশান্তি ছড়িয়েছে তার প্রতিবাদে শুক্রবার ৬ ঘণ্টা সাধারণ ধর্মঘটের ডাক দেয় বামেরা। কিন্তু, ধর্মঘটের কোনও প্রভাবই পড়ল না শহর শিলিগুড়িতে। সকাল থেকেই স্বাভাবিক ছিল যান চলাচল। খুলেছে দোকানপাট। সরকারি ও বেসরকারি স্কুলও খোলা রয়েছে। এদিকে শহরে যাতে কোথাও কোনও অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় তার জন্য মোতায়েন করা হয়েছে পুলিশ। এদিন জেলা বামফ্রন্টের নেতৃত্ব বন্ধের সমর্থনে শিলিগুড়ির হিলকাট রোডে এক মিছিল করে বামফ্রন্টের কর্মী ও সমর্থকরা।এই মিছিলে অংশগ্রহন করে ছিলেন রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র,শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য্য, জীবেশ সরকার সহ বামফ্রন্টের জেলা নেতৃত্বরা। মিছিল শেষে সূর্য বাবু বলেন বন্ধের নামে আমরা বাসে,গাড়িতে বোমা ছুড়ি না। দোকান পাট ভাংচুর করি না।
আগুন জ্বালাই না। মানুষকে সাথে নিয়ে বন্ধের সমর্থনে পথে নামি। রাজ্য সরকার বন্ধের বিরোধীতা করার প্রসঙ্গে তিনি বলেন দূর্গাপুর হাইওয়ে এক্সপ্রেস বন্ধ করে তিনি টাটা দের ৯০ শতাংশ তৈরী হওয়া কারখানা বন্ধ করে রাজ্য থেকে তাড়িয়ে ছিলেন। আমরা তা করিনা।

loading...

এছাড়াও চেক করুন

প্রবল জলোচ্ছাস মন্দারমনি, তাজপুর, শংকরপুরে

নিজস্ব সংবাদদাতা,মন্দারমনি: শনিবার রাত থেকে সমুদ্র ছিলো উত্তাল। রবিবার সকাল থেকে জলধা,তাজপুর,শংকরপুর,মন্দারমনিতে মেরিন ড্রাইভ উপচে …

Leave a Reply

Your email address will not be published.