Breaking News
Home >> Breaking News >> চঞ্চলা হওয়ায় গার্জেন কল, অভিমানে দুতলার রেলিং থেকে ঝাঁপ

চঞ্চলা হওয়ায় গার্জেন কল, অভিমানে দুতলার রেলিং থেকে ঝাঁপ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: স্কুলে চঞ্চলতার জেরে গার্জেন কল। তারজেরে স্কুলের দুতলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলো এক দশম শ্রেণীর ছাত্রী ! ঘটনাটি ঘটেছে বালি বঙ্গশিশু বালিকা বিদ্যালয়ে। আহত ছাত্রীর নাম পূজা ঘোষ। এই ঘটনায় স্কুলের বিরুদ্ধে ক্ষোভ ঝড়ে পড়লো অভিভাবক দের।

অভিভাবক দের সূত্রে জানা গেছে, শুধুমাত্র চঞ্চলা হওয়ার জন্য গার্জেন কল আর তা থেকে একটি মেয়ে স্কুলের দোতলার চার ফুটের মতো উঁচু রেলিং থেকে কিভাবে পড়ে গেল তা তদন্ত করে দেখা উচিত। এদিকে ছাত্রীটির অবস্থা ভালো না। উত্তরপাড়া এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সুত্রে জানা গেছে ছাত্রীটির অবস্থা সংকটজনক কোমায় রয়েছে।

স্কুল সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবারও স্কুলে আসে পূজা। প্রায় সময় ও চঞ্চল থাকে। এদিনও যার ব্যতিক্রম হয়নি। স্কুলে খুব দুষ্টুমি করছিল জানতে পেরে শিক্ষিকারা বাড়ির খাতায় অভিভাবককে ডেকে পাঠানোর জন্য লিখে দেন।

তার পর দু’তলার রেলিং থেকে সে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পড়ে গিয়ে গুরুতর জখম হয়। মাথায় আঘাত লাগে যারজেরে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। ভেঙেছে দুটো পা। এরপর উত্তরপাড়া এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে।

অভিভাবকদের একাংশের কথায়, ছাত্রীটি পড়ে গেলেও তাকে হাসপাতালে নিয়ে যেতে শিক্ষিকাদের গাড়ি দেওয়া হয় না। অ্যাম্বুলন্স এর জন্য অপেক্ষা করা হয়। যদিও ওই সময় ওই স্কুলের প্রধান শিক্ষিকার নিজের চার চাকা গাড়ি স্কুলে ছিল তাতে করে না নিয়ে গিয়ে অ্যাম্বুলন্স আসার জন্য অপেক্ষা করা হয়।

এই বিষয় নিয়ে প্রধান শিক্ষিকা বর্ণালি বোস মন্তব্য করতে চাননি। তিনি জানিয়েছেন, তার রুমে বসে থাকবার সময় হঠাৎ একটা শব্দ শুনতে পান। দুর্ঘটনার খবর শুনেছেন চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এর থেকে বেশি কিছুই জানেন না।

loading...

এছাড়াও চেক করুন

প্রবল জলোচ্ছাস মন্দারমনি, তাজপুর, শংকরপুরে

নিজস্ব সংবাদদাতা,মন্দারমনি: শনিবার রাত থেকে সমুদ্র ছিলো উত্তাল। রবিবার সকাল থেকে জলধা,তাজপুর,শংকরপুর,মন্দারমনিতে মেরিন ড্রাইভ উপচে …

Leave a Reply

Your email address will not be published.