Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাপড়ায় তৃণমূল ঝড়ে কুপোকাৎ বিরোধীরা

নদিয়ার চাপড়ায় তৃণমূল ঝড়ে কুপোকাৎ বিরোধীরা

সমীর রুদ্র, স্টিং নিউজ করসপনডেন্ট, চাপড়া, নদিয়া: আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের এখনও বেশ কিছুদিন দেরি। কিন্তু তার আগেই চাপড়া ব্লক জুড়ে তৃণমূল ঝড়ের সামনে বেসামাল বিরোধী শিবির ।আজ নির্বাচন প্রক্রিয়ায় উচ্চ আদালতের স্থগিতাদেশ পর্যন্ত চাপড়ার ৭টি পঞ্চায়েত বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় নিশ্চিত করে তৃণমূল কংগ্রেস।

চাপড়া ব্লকে পঞ্চায়েতের সংখ্যা ১৩টি । মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত ৬টি পঞ্চায়েতের বেশির ভাগ আসনে বিরোধীরা কোনো প্রার্থী দিতে পারেনি। আজ মনোনয়ন পত্র প্রত্যাহার করার কাজ শুরু হতে পিঁপড়াগাছি অঞ্চলের ২জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয় । ফলে ৬টি পঞ্চায়েত সহ পিঁপড়াগাছি পঞ্চায়েতটিও বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের দখলে চলে আসে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করা পঞ্চায়েত গুলো হলো – হাতিশালা ১ও২নং,হৃদয়পুর, আলফা,চাপড়া ২নং,হাটখোলা ও পিঁপড়াগাছি । এছাড়াও ১৫টি পঞ্চায়েত সমিতির আসনও বিনা প্রতিদ্বন্দ্বিতায় দখলে রাখতে সমর্থ হয়েছে তৃণমূল।

এই প্রসঙ্গে চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবের সেখ বলেন “মমতা ব্যানার্জির নেতৃত্বে সাড়া বাংলা জুড়ে উন্নয়নের জোয়ারের ফলে ধরাশায়ী হয়েছে বিরোধীরা । চাপড়াও তার ব্যতিক্রম নয়। মনোনয়ন পত্র প্রত্যাহার পর্ব শুরু হলে আমরা আরও কয়েকটি পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির আসন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করব। চাপড়ার ১৩টি পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতি জয়লাভ করা,এখন শুধু সময়ের অপেক্ষা”।

এই প্রসঙ্গে অবশ্য বিরোধী শিবির সাংগঠনিক ব্যর্থতা ঢাকতে, প্রত্যেকটি আসনে প্রার্থী না দিতে পারার জন্য তৃণমূল কংগ্রেসকেই দায়ি করেছে।

loading...

এছাড়াও চেক করুন

প্রবল জলোচ্ছাস মন্দারমনি, তাজপুর, শংকরপুরে

নিজস্ব সংবাদদাতা,মন্দারমনি: শনিবার রাত থেকে সমুদ্র ছিলো উত্তাল। রবিবার সকাল থেকে জলধা,তাজপুর,শংকরপুর,মন্দারমনিতে মেরিন ড্রাইভ উপচে …

Leave a Reply

Your email address will not be published.